শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যার কনেশ্বর ইউনিয়নে টিসিবি’র পণ্য বিক্রি

ডামুড্যার কনেশ^রে টিসিবি’র পণ্য ক্রয় করছেন ক্রেতাগণ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যায় অস্থির পরিস্থিতির কারণে বাজার নিয়ন্ত্রণে ন্যায্য মূল্যে টিসিবি’র পণ্য বিক্রি চলমান রয়েছে।
শনিবার ৩১ ডিসেম্বর সকাল ৯ টা থেকে ডামুড্যা উপজেলার কনেশ্বর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে থেকে মেসার্স কাউছার এন্টারপ্রাইজ মাধ্যমে লাইন ধরে দাঁড়িয়ে ন্যায্য মূল্যে পুষ্টি সোয়াবিন তেল, চিনি, ছোলা ও মসুর ডাল কিনছেন কার্ডধারি ক্রেতাগণ।
কনেশ্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান বাচ্চু মাদবর বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ ও আমাদের তরুণ সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এর পরামর্শে উপজেলা নির্বাহী অফিসারের সার্বিক সহযোগিতায় বাজার নিয়ন্ত্রণে ধারাবাহিকভাবে এসকল পণ্য বিক্রি করার ফলে বাজারে নিত্য প্রয়োজনিয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রয়েছে। এছাড়াও সরকার দিনমজুর শ্রেণিভুক্ত পরিবারের অসচ্ছল পরিস্থিতি জনিত কারণে কাজ করতে না পারায় তাদেরকে ন্যায্য মূল্যে চাল বিক্রি করে সহায়তা করছে।
ডামুড্যা উপজেলার টিসিবি’র ডিলার মেসার্স কাউছার এন্টারপ্রাইজের মালিক মোঃ কাউছার আহমেদ জানান, ন্যায্য মূল্যে এসব পণ্য কিনে ক্রেতারা খুবই খুশি।
এসময় উপস্থিত ছিলেন ট্যাগ অফিসার ও উপজেলা পল্লী দারিদ্র্য বিমোচন কর্মকর্তা মোঃ মাহাতাব উদ্দিন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।