সোমবার, ২৭ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ, ১৩ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রমজান ১৪৪৪ হিজরি
সোমবার, ২৭ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ
Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkar/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

ভেদরগঞ্জে ক্লাবের ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ভেদরগঞ্জে ক্লাবের ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

শরীয়তপুরের ভেদরগঞ্জে মহিষার ইউনিয়নে রিপন শেখ (৩৫) নামে এক যুবক আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিবাগত রাতে উপজেলার মহিষার ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সকাল ৮ টার সময় “মহিষার যুব নিউ স্টার” ক্লাবে এ ঘটনা ঘটে। তাকে ক্লাবের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় গিয়ে উদ্ধার করে ভেদরগঞ্জ থানা পুলিশ। শাহীন উপজেলার মহিষার গ্রামের বাসিন্দা শামসুদ্দিন শেখের ছেলে।
পুলিশ ও পারিবারিক সুত্রে জানা যায়, রিপন শেখ রাজমিস্ত্রির কাজ করতো। সে গতকাল রাতে বাড়িতে ফিরে আসে নাই। পরিবারের লোকজন খুঁজাখুঁজি করেও পায়নি। পরে সকালে সাইফুল ইসলাম রিপন হাওলাদার রাজমিস্ত্রি কাজ করতে রিপন শেখকে খুঁজাখুঁজি করে মহিষার যুব নিউ স্টার ক্লাবে ফ্যানের সাথে ঝুলে থাকতে দেখে। পরে ভেদরগঞ্জ থানার পুলিশে খবর দিলে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। দুপুর ১ টার সময় লাশের ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের স্ত্রী নুরুন নাহার বলেন, আমার স্বামী আত্মহত্যা করেছে এটা সত্যি। তাই আমাদের কোন রকমের অভিযোগ নাই।
ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহালুল খান বাহার জানান, এ ঘটনায় ভেদরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।