রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

গোসাইরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা
গোসাইরহাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা

শরীয়তপুরের গোসাইরহাটে সাবিনা ইয়াসমিন (১৮) নামে এক গৃহবধু গলায় ওড়না পেছিয়ে আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।
শুক্রবার (২৬ আগস্ট) রাত ৮টার দিকে গোসাইরহাট উপজেলার গোসাইরহাট ইউনিয়নের কাশিখন্ড গ্রামে এই ঘটনা ঘটে।
জানা গেছে, অচেতন অবস্থায় কিশোরীকে উদ্ধার করে গোসাইরহাট স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, নিহত গৃহবধুর নাম সাবিনা ইয়াসমিন (১৮) একই এলাকার কাশীখন্ড গ্রামের রাজীব রাড়ীর স্ত্রী।
নিহতের বাবা কাঞ্চন গাইন জানান, ৬ মাস আগে আমার মেয়ের সাথে একই এলাকার কাশীখন্ড গ্রামের রাজীব রাড়ীর সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। স্বামীর বাড়িতেই থাকে। একটা স্বর্ণের আংটি নিয়ে আমার মেয়ের শাশুরীর সাথে সম্পর্ক ভালো যাচ্ছিল না। আমার মেয়েকে তারা মেরে ফেলছে।
গোসাইরহাট অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম সিকদার বলেন, গৃহবধুর আত্মহত্যার ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।