শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

ঈদুল ফিতর উপলক্ষে মহিষারে ভিজিএফ চাল বিতরণ

মহিষারে ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ করছেন চেয়ারম্যান হাওলাদার অরুন। ছবি-দৈনিক হুংকার।

ঈদুল ফিতর উপলক্ষে মহিষারে ১ হাজার ৩ অসহায় দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে ভেদরগঞ্জ উপজেলার ২ নং মহিষার ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব হাওলাদার অরুনের নেতৃত্বে চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।
এ সময় ভেদরগঞ্জ উপজেলার উপসহকারী কৃষি অফিসার ও মহিষার ইউনিয়নের ট্যাগ অফিসার মামুনুর রশিদ হাসিব, ইউপি সচিব মোঃ কামাল হোসেন, ইউপি সদস্য দোলন হাওলাদার, মোজাম্মেল হক মৃধা, রবিন চৌধুরী, লালন খান, আলী নেওয়াজ প্রমূখ।
চাল নিতে আসা উপকারভোগীদের মধ্যে রহিমা, নজরুল ও রমিছা বেগম জানান, আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। তাঁর প্রতি আমরা কৃতজ্ঞ। তিনি আমাদের মত অসহায় ও দরিদ্রদের প্রতি সর্বত্রই খেয়াল রাখেন। তাঁর দেয়া বিভিন্ন কর্মসূচির আওতায় সাহায্য সহযোগিতা পেয়ে আমরা অনেক উপকৃত।
মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাওলাদার অরুন বলেন, জাতির জনকের কন্যা মানবতার মা, দেশরত্ন শেখ হাসিনা ঈদুল ফিতর উপলক্ষে আমাদের ইউনিয়নে ১ হাজার ৩ জনের জন্য ১০ কেজি হারে ১০.০৩ মেট্রিক টন চাল বরাদ্দ দিয়েছেন। যা আমরা বিতরণ করলাম। আমাদের অঞ্চলে বোরো ধান উঠার পূর্বে সরকারের এ উপহার অসহায় মানুষদের জন্য বিশেষ উপকার হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।