মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

চিকন্দী আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ

চিকন্দী আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির শপথ
চিকন্দী আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের ভাচ্যুয়াল পদ্ধতিতে শপথ বাক্য পাঠ করাচ্ছেন সিনিয়র জেলা ও দায়রা জজ প্রশান্ত করার বিশ্বাস। ছবি-দৈনিক হুংকার।

চিকন্দী আইনজীবী সমিতির নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের শপথ অনুষ্ঠিত হয়েছে। ১৭ আগস্ট মঙ্গলবার বিকাল ৪টায় সিনিয়র আইনজীবী এডভোকেট এসকান্দার আলী খানের সভাপতিত্বে চিকন্দী আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভাচ্যূয়ালী উপস্থিত হয়ে নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের শপথ বাক্য পাঠ করান সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক প্রশান্ত কুমার বিশ্বাস। এই সময় শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে ভাচ্যূয়ালী যোগদেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক আ. ছালাম খান সহ জজশীপের অন্যান্য বিচারকবৃন্দ। শপথ বাক্য পাঠ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর সদর আদালতের সিনিয়র সহকারী জজ এ.এইচ.এম. তোয়াহ ও জাজিরা আদালতের সহকারী জজ আবু বকর সিদ্দিক। এই সময় চিকন্দী আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী আ. মোতালেব মাদবর, আ. মান্নান তালুকদার, খান মো. মঞ্জুর আলমসহ সকল আইনজীবী ও আইনজীবী সহকারীগণ উপস্থিত ছিলেন।
নবনির্বাচিত কার্যনির্বাহী সংসদে সভাপতি হিসেবে মো. হাতেম আলী মিয়া, সহ-সভাপতি জালাল আহমেদ সবুজ, সাধারণ সম্পাদক কামাল হামিদী, সহ-সাধারণ সম্পাদক রুবায়েত আনোয়ার মনির, কোষাধ্যক্ষ মো. আব্দুল বাতেন ঢালী, লাইব্রেরীয়ান সম্পাদক আনিস উদ্দিন তালুকদার, দপ্তর সম্পাদক নুরে আলম হিরু, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক জয়নাল আবেদীন, সদস্য জাকির হোসেন তালুকদার, মাহাবুবা শিল্পী, আক্তারুজ্জামান খান, আতাউর রহমান হাওলাদার ও মিজানুর রহমান পিন্টু শপথ বাক্য পাঠ করেন।
শপথ বাক্য পাঠ শেষে কার্যনির্বাহী কমিটিকে ফুলের শুভেচ্ছায় বরণ করে নেন বিশেষ অতিথিবৃন্দ। এই সময় নির্বাচন কমিশনার এসকান্দার আলী খান, জামাল ভূইয়া ও মেহেদী হামিদীকেও ফুলের শুভেচ্ছায় বরণ করে নেয়া হয়।
চিকন্দী আইনজীবী সমিতি সঠিকভাবে পরিচালনার জন্য সকলের সহায়তা কামনা করেছেন নবনির্বাচিত কমিটির সভাপতি এডভোকেট হাতেম আলী মিয়া।
গঠনতন্ত্রের আলোকে চিকন্দী আইনজীবী সমিতি পরিচালনার জন্য নির্দেশ প্রদান করেন শপথ অনুষ্ঠানের প্রধান অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ আদালতের বিচারক প্রশান্ত কুমার বিশ্বাস।
উল্লেখ্য, ১৮৭২ সালে চিকন্দী আইনজীবী সমিতি গঠনের পরে এই প্রথম সভাপতি পদে এডভোকেট হাতেম আলী মিয়া প্রত্যক্ষ ভোটে নির্বাচিত হয়। কমিটির সহ-সভাপতি, সম্পাদক ও সদস্য মন্ডলী বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।