শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

জনপ্রতিনিধিরা উদ্যোগী হলেই স্থানীয় সমস্যার সমাধান সম্ভব : জেলা প্রশাসক

Auto Draft
ভেদরগঞ্জ পৌরসভা পরিদর্শন শেষে গাছের চারা রোপন করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলাপ্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন, সরকারের উন্নয়ন করার জন্য সরকারের অনেক বিভাগ ও প্রতিষ্ঠান রয়েছে। স্থানীয় ছোট বড় সকল সমস্যা সমাধান করার জন্য আছেন আমাদের জনপ্রতিনিধিরা। মেয়র, কাউন্সিলর ও চেয়ারম্যান মেম্বারগণ। তিনি ১১ আগস্ট বুধবার দুপুরে জেলার ভেদরগঞ্জ পৌরসভা পরিদর্শনকালে উপস্থিত মেয়র কাউন্সিলর, কর্মকর্তা ও কর্মচারীদের সাথে মতবিনিময় কালে একথা বলেন।
জেলা প্রশাসক বলেন, সরকারের বরাদ্দের পিছনে দৌঁড়ে সময় নষ্ট করবেন না। কারণ সরকারি বরাদ্দ এমনিতেই আসবে। আপনারা যাদের ভোটে নির্বাচিত হয়েছেন তারা আপনাদের মূল্যায়ন করে এবং আপনাদের কথা শুনে। এলাকার সমাজ সেবায় আগ্রহীদেরকে আপনার উন্নয়ন কাজের সাথে সম্পৃক্ত করে ছোট ছোট সমস্যা গুলোকে সমাধানের কাজ শুরু করুন। ইনশাআল্লাহ আস্তে আস্তে আমাদের সকল সমস্যা মিটে যাবে।
করোনার কারণে দেশের উন্নয়ন খাতের টাকা দেয়ার চেয়ে চিকিৎসা ও খাদ্যসহায়তায় গুরুত্ব দিয়ে সরকারকে অধিক ব্যয় করতে হচ্ছে। জেলা প্রশাসক করোনাকালে স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনপ্রতিনিধিদের সচেতনতা বৃদ্ধির জন্য কাজ করার আহবান জানান।
ভেদরগঞ্জ পৌরসভা মেয়র আবুর বাশার চোকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মাহাবুবুর রহমান, জেলা প্রশাসকের গোপনীয় শাখার অফিস সহকারী মোঃ মোয়াজ্জেম হোসেন।
এর পরে জেলাপ্রশাসক পৌরসভা চত্বরে স্মৃতি স্মারক হিসেবে জাতীয় ফল কাঠালের একটি চারা রোপন করেন।
এ পূর্বে জেলা প্রশাসক রামভদ্রপুর আশ্রয়ণ প্রকল্প, রামভদ্রপুর ইউনিয়ন পরিষদ, উপজেলা ভূমি অফিস ও রামভদ্রপুর ইউনিয়ন ভূমি অফিস পরির্দশন করেন। এসময় জেলা প্রশাসক বলেন, জাতির পিতার কন্যা মানননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর সরকার বর্তমান ভূমি সেবা যে সহজিকরণ করেছে তা জনগণের সামনে তুলে ধরতে ভূমি কর্মকর্তা কর্মচারীদের প্রতি আহবান জানান। তিনি বলেন আমরা কেউই এক স্থানে সারাজীবন থাকবোনা। চলে যাওয়ার পরেও মানুষ যেন দোয়া করে সেভাবে কাজ করুন। মানুষের জন্য মানুষের দোয়া অনেক গুরুত্বপূর্ণ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।