সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

অতিরিক্ত সচিবের ভেদরগঞ্জে উন্নয়ন কাজ পরিদর্শন

অতিরিক্ত সচিবের ভেদরগঞ্জে উন্নয়ন কাজ পরিদর্শন
ভেদরগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শণ শেষে মহিষার দিগম্বরী মেলা চত্বরে মতবিনিময় সভা করেন অতিরিক্ত সচিব রঞ্জিত কুমার সেন। ছবি-দৈনিক হুংকার।

৬শ বছরের প্রাচীন শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার মহিসার দিগম্বরী বাড়ী পরিদর্শন করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও এাণ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রঞ্জিত কুমার সেন।
১৯ জুন শনিবার বেলা ১১টায় তিনি মেলা চত্বরে পরিচালনা কমিটির কার্যালয়ে দিগম্বরীর বাড়ি ও মেলা পরিচালনা পরিষদের নেতৃবৃন্দ ছাড়াও জেলা পূজা উৎযাপন পরিষদের নেতৃবেন্দের সাথে মতবিনিময় করেন।
এ সময় তার সাথে উপস্থিত ছিলেন অতিরিক্ত (রাজস্ব) জেলা প্রশাসক আসমাউল হুসনা লিজা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তানভীর আল নাসীফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির, উপসহকারী প্রকৌশলী মোঃ গিয়াস উদ্দিন, মহিষার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন সরদার। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মুকুল চন্দ্র রায়। মাস্টার সালাউদ্দিন এর পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জিতেন চন্দ্র রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এর পরে সচিব ভেদরগঞ্জ উপজেলায় দুর্যোগ ব্যবস্থাপনা ও এান মন্ত্রণালয়ের অর্থায়নে নির্মিত আশ্রয়ণ প্রকল্পসহ বিভিন্ন প্রকল্প পরির্দশন করেন। অতিরিক্ত সচিব রঞ্জিত কুমার সেন কাজের গুনগত মানের জন্য উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানিয়ে মানের ধারাবাহিকতা বজায় রাখার জন্য অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।