বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে পদ্মা নদী থেকে ৫ লক্ষ টাকার গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শরীয়তপুরে পদ্মা নদী থেকে ৫ লক্ষ টাকার গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের সখিপুর পদ্মা নদী থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ৪ এপ্রিল মঙ্গলবার দুপুর ১২টায় ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটা চরজিংকিং পদ্মা শাখা নদীর বানিয়াল ঘাট এলাকা থেকে গাঁজার এই চালান আটক করা হয়। এই সময় মাদক বহনকারী ট্রলারও জব্দ করা হয়েছে। এই বিষয়ে সখিপুর থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। এই বিষয়ে ৫ এপ্রিল দুপুর ১ টায় শরীয়তপুর পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করা হয়।
সখিপুর থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজাসহ এক ব্যবসায়ীকে আটক করেছে।
আটককৃত মাদক ব্যবসায়ী ফরিদপুর জেলার সদরপুর উপজেলার চরমনাই গ্রামের তোতা মাতাব্বরের ছেলে সুজন মাতাব্বর (৩৩)।
প্রেস ব্রিফিং থেকে পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলার শিবচর থেকে পদ্মানদীর নৌ-পথে কাঁচিকাটা হয়ে মুন্সিগঞ্জের দিকে যাওয়ার পথে ভেদরগঞ্জ উপজেলার কাঁচিকাটার চরজিংকিং বানিয়াল ঘাট এলাকার পদ্মা নদীর শাখা থেকে গাঁজাসহ এই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এই সময় ৪টি চটের বস্তায় ভর্তি ৫০ কেজি গাঁজাসহ সুজনকে আটক করে সখিপুর থানা অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার। জব্দকৃত গাঁজা গুলোর আনুমানিক মূল্য ৫ লক্ষ টাকা বলে পুলিশ জানান।
এই সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) সাইফুর রহমান পিপিএম, মোঃ আমিনুর রহমান ও অভিযানে নেতৃত্বদানকারী সখিপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান হাওলাদার উপস্থিত ছিলেন।
সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, ভারতের হরিয়ানা থেকে এ গাঁজার চালান বাংলাদেশে প্রবেশ করেছে। ৪ টি জেলা অতিক্রম করে নৌপথে কিভাবে আমাদের জেলা পর্যন্ত পৌঁছালো তা তদন্ত সাপেক্ষে পরবর্তীতে জানানো হবে। ২৫টি বান্ডেলের ৪টি চটের বস্তায় মোড়ানো এই গাঁজার চালান কিভাবে এ পর্যন্ত পৌছলো। এর মূল তোহাসহ জড়িত সকলকে তদন্ত সাপেক্ষে আইনের আওতায় আনা হবে।
তিনি জানান, রহস্য উৎঘাটনের লক্ষ্যে গ্রেফতারকৃত আসামীকে আদালতে পাঠিয়ে অধিক জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করা হবে।

পুলিশের হাতে গাঁজাসহ আটক মাদক ব্যবসায়ী সুজন মাতাব্বর। ছবি-দৈনিক হুংকার।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।