বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

গোসাইরহাটে হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

গোসাইরহাটে হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ
গোসাইরহাটে হতদরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

২৮ এপ্রিল বুধবার শরীয়তপুর জেলা প্রশাসন ও গোসাইরহাট উপজেলা প্রশাসনের আয়োজনে গোসাইরহাট উপজেলার ইদিলপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সামাজিক সুরক্ষার আওতায় করোনা ভাইরাসে কর্মহীন হয়ে পরা অসহায় ও দুস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে।
শরীয়তপুরের জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বিতরণ অনুষ্ঠানে উপস্থিত থেকে উপহার সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন গোসাইরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আলমগীর হুসাইন, ইদিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন শিকারী, গোসাইরহাট পৌরসভার কাউন্সিলর মোঃ মতিউর রহমান মিন্টু বেপারী, মোঃ হুমায়ুন সিকদার, মোঃ আলী আকবর সরদার, গোসাইরহাট প্রেসক্লাবের সভাপতি মাস্টার গিয়াস উদ্দিন খান ও সাধারণ সম্পাদক সাইফুল্লাহ কাওসার প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।