মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৬ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুর পৌরসভার নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়

শরীয়তপুর পৌরসভার নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে পুলিশ সুপারের মতবিনিময়
শরীয়তপুর পৌরসভার নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর পৌরসভার নির্বাচনে অংশগ্রহনকারী মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলর প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণবিধি সংক্রান্ত বিষয়ে মতবিনিময় সভা করেছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান। বৃহস্পতিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান. মিজানুর রহমান, তানভীর হায়দার শাওন, পাল মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন. ডিআই-১ আজহারুল ইসলাম প্রমূখ।
২০২১ সালের ১৬ জানুয়ারী অনুষ্ঠিত নির্বাচনে শরীয়তপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে ৪৫ জন সাধারণ কাউন্সিলর প্রার্থী, ১৩ সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ও ৪ জন মেয়র প্রার্থী অংশগ্রহণ করছেন। এই মতবিনিময় সভায় সকল প্রার্থীগণও উপস্থিত ছিলেন।
নির্বাচনে দায়িত্বরত রিটার্নিং অফিসার মতবিনিময় সভায় নির্বাচনের আচরণ বিধি উল্লেখ করে বক্তব্য প্রদান করেন। পুলিশ সুপার প্রার্থীদের আচরণ বিধি সম্পর্কে শ্রদ্ধাশীল ও যত্নবান হওয়ার জন্য প্রার্থীদের অনুরোধ করেন। আচরণবিধি অমান্য করা বা পেশী শক্তি ও অর্থের বিনিময়ে নির্বাচনে প্রভাব বিস্তারকারীকে আইনের আওতায় আনা হবে বলেও জানান তিনি।
মেয়র প্রার্থীদের পক্ষ্যে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী পারভেজ রহমান জন, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থীদের পক্ষে রোকেয়া বেগম, ইমু আক্তার ও সাধারণ কাউন্সিলনদের পক্ষে ফারুক চোকিদার এবং খলিলুর রহমান খান বক্তব্য রাখেন। নির্বাচন নিরপেক্ষ ও গ্রহণ যোগ্য করার লক্ষ্যে তারা পুলিশ সুপার ও রিটার্নিং অফিসারের কাছে প্রশ্ন রাখেন। প্রার্থীদের রাখা প্রশ্নের জবাবে নির্বাচন নিরপেক্ষ করার আশ্বস্ত করেছেন প্রার্থীদের।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।