শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

কিশোরী কাজল হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন

কিশোরী কাজল হত্যাকারীদের দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন
কাজল হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ডামুড্যার আলোচিত স্কুল ছাত্রী কাজল (১৫) কে ধর্ষণ পরবর্তী গলায় ফাঁস দিয়ে হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে বিভিন্ন সামাজিক সংগঠন ও সচেতন এলাকাবাসী। মঙ্গলবার দুপুর ১২টার দিকে শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সামনে ঘন্টাব্যাপি এই মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়।
এসময় নিহতের স্বজনরা অভিযোগ করেন, স্কুলছাত্রী কাজলকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যা করেছে। ঘটনার সাথে জড়িত আসামীদের পুলিশ গ্রেফতারও করেছে। আসামী পক্ষ প্রভাবশালী ও বিত্তবান হওয়ায় মামলা তুলে নিতে নিহতের পরিবারকে হুমকিসহ এলাকায় চাপ সৃষ্টি করছে। এতে মামলার বাদীসহ নিহত কাজলের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। তাই হত্যা মামলাটি দ্রুত বিচার ট্রাইব্যুনালের আওতায় নিয়ে বিচারকার্য দ্রুত শেষ করার দাবী জানায় মানববন্ধন থেকে।
উল্লেখ্য, গত ২১ অক্টোবর সন্ধ্যা ৮টার দিকে কাজলকে অপহরণ করে আসামীরা। পরবর্তীতে তার হাত-পা ও মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ শেষে গলায় ফাঁস দিয়ে হত্যা করে ধর্ষকরা। পরে ভিকটিমের মরদেহ পাশ্ববর্তী একটা ডোবায় ফেলে রাখে। ২২ অক্টোবর ডামুড্যা পৌরসভার কুলকুড়ি গ্রামে ডোবায় হাত পা বাঁধা অবস্থায় কাজলের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় মামলা হলে ৪ জন আসামীকে গ্রেফতার করা হয়। আসামীরা তাদের স্বীকারোক্তি আদালতে প্রকাশ করেছেন। বর্তমানে আসামীরা কারাগারে রয়েছে জানিয়েছেন মানববন্ধনকারীরা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।