রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডামুড্যা পৌরসভার খাল থেকে যুবতীর মৃতদেহ উদ্ধার

ডামুড্যা পৌরসভার খাল থেকে যুবতীর মৃতদেহ উদ্ধার
ডামুড্যা পৌরসভার খাল কাজলের লাশ তোলছেন তার এক স্বজন।

২২ অক্টোবর সকালে শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার কুলকুড়ি গ্রামের নিজ বাড়ীর পাশের খাল থেকে কাজল (১৫) নামের এক যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে ডামুড্যা থানা পুলিশ। মৃত কাজল একই গ্রামের আলাউদ্দিন ছৈয়ালের মেয়ে।
মৃত কাজলের মা বুলি বেগম জানান তার মেয়ে কাজলের সাথে পূর্ব ডামুড্যা গ্রামের বাবু নামের এক ছেলের সাথে বিয়ের কথা চলছে। গতরাতে সে প্রতিদিনের মতো পাশের বাড়ি টিভি দেখতে গিয়ে আর ফিরে আসেনি। আজ সকালে খাল থেকে ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া গেছে।
মৃতের বাবা আলাউদ্দিন ছৈয়াল বলেন, আমার মেয়ে কাজল রাতে ঘরে ফিরে নাই শুনে ফজরের আযানের পর থেকে তাকে খুঁজতে থাকি। আশপাশে ও কোন আত্মীয় স্বজনদের বাড়ীতে পাইনি। ভোরে বাড়ির পাশে খালে তার লাশ ভাসতে দেখে থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। মৃত দেহের হাত-পা বাঁধা ও মুখে কাপড় গুজা ছিল।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) এমারত হোসেন বলেন, সংবাদ পেয়ে কুলকুড়ি খাল থেকে কাজলের লাশ উদ্ধার করি। সুরৎহাল প্রতিবেদন প্রস্তুত শেষে লাশের ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। প্রাথমিক অবস্থায় হাত-পা ও মুখ বাঁধা পেয়েছি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।