বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

শরীয়তপুর জেলা পুলিশের জাতীয় শোক দিবস পালন

শরীয়তপুর জেলা পুলিশের জাতীয় শোক দিবস পালন

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন করা হয়েছ।

স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২০ উপলক্ষ ১৫ আগস্ট সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা পুলিশের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন করেন শরীয়তপুর জেলার পুলিশ সুপার এস. এম. আশরাফুজ্জামান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( গোসাইরহাট সার্কেল) তানভীর আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িযা সার্কেল) এস. এম. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সদর) তানভীর হায়দার শাওন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (ভেদরগঞ্জ সার্কেল) আমিনুর ইসলাম, পালং মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আসলাম উদ্দিনসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, বিভিন্ন রাজনৈতিক নেতাকর্মীবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও অন্যান্য ব্যক্তিবর্গ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।