বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জের রামভদ্রপুর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

ভেদরগঞ্জের রামভদ্রপুর ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচি

মুজিব শতবর্ষ উপলক্ষে তিনমাস ব্যাপী বাংলাদেশ আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনের উদ্যোগে দেশজুড়ে বৃক্ষ রোপন কর্মসূচির অংশ হিসেবে শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ছাত্রলীগের উদ্যোগে পাঁচ দিন ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেছেন।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার রামভদ্রপুর ইউনিয়ন রেবতী মোহন উচ্চ বিদ্যালয়ের সামনে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে, শিক্ষা প্রতিষ্ঠান ও আশপাশে এক হাজার বৃক্ষরোপন এর চারা বিতরন করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে সাংসদ নাহিম রাজ্জাকের নির্দেশে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্ভোদন শেষে রামভদ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাসির সরদার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাছ লাগাই পরিবেশ বাঁচাই স্লোগানকে ধারণ করে শরীয়তপুর তিন আসনের এমপি জননেতা নাহিম রাজ্জাকের নির্দেশে পাঁচ দিন ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচির উদ্ভোদন করলাম। পর্যায়ক্রমে প্রত্যেক ইউনিয়ন এবং ওয়ার্ডে এই কর্মসূচি চলবে।

বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন,ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি আব্দুল হক সরদার, সাধারণ সম্পাদক ইয়াসিন মৃধা ও ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি সোহাগ রাড়ী, ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াসিম তালুকদার, ভেদরগঞ্জ উপজেলা ছাত্রলীগের যুগ্মসাধারণ সম্পাদক নিরব খান, ফাহাদ হোসেন রাড়ী সভাপতি এম এ রেজা কলেজ, রামভদ্রপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি ওমর ফারুক সরদার, তহিদুল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক রামভদ্রপুর ইউনিয়ন যুবলীগ। রামভদ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নাসির সরদার, এইচ, এম, সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রামভদ্রপুর ইউনিয়ন ছাত্রলীগ। শেখ সাইফুল সহ-সভাপতি রামভদ্রপুর ইউনিয়ন ছাত্রলীগ এবং রামভদ্রপুর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বখতিয়ার হোসেন, ছয়গাঁও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন ইসলাম, নারায়নপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ ও সাংবাদিকবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।