শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ, ১৭ চৈত্র ১৪২৯ বঙ্গাব্দ, ৮ রমজান ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩১ মার্চ ২০২৩ খ্রিস্টাব্দ
Notice: Undefined index: top-menu-onoff-sm in /home/hongkar/public_html/wp-content/themes/newsuncode/lib/part/top-part.php on line 67

শরীয়তপুরের মধ্যে প্রথম স্মার্ট উপজেলা হবে গোসাইরহাট: নাহিম রাজ্জাক এমপি

ফিতা কেটে হাই-টেক ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন করছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের মধ্যে প্রথম স্মার্ট উপজেলা হবে গোসাইরহাট। হাইটেক ডায়াগনস্টিক সেন্টার এর উদ্বোধন উপলক্ষে কথা গুলো বলছিলেন শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ নাহিম রাজ্জাক।
‘সততায় জীবন গড়ুন, শ্রেষ্ঠ সেবা গ্রহন করুন’ এ কথাগুলো মুলমন্ত্র করে রোগ নির্ণয়ের সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে শরীয়তপুর জেলা গোসাইরহাট উপজেলার থানা রোডে ১৮ মার্চ শনিবার দুপুর ১টায় হাই-টেক ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ডায়াগনস্টিক সেন্টারের প্রধান ফটকের ফিতা কেটে শুভ উদ্বোধন করেন শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. শাহজাহান সিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. আবুল খায়ের, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. হাফিজুর রহমান, গোসাইরহাট থানার অফিসার ইনচার্জ মো. আসলাম সিকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান মো. শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আবদুল আউয়াল সরদার, পল্লী বিদ্যুতের পরিচালক আবুল কালাম মাস্টার, গোসাইরহাট পৌরসভার আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর আলহাজ্ব মতিউর রহমান মিন্টু, কোদালপুর ইউপি চেয়ারম্যান এসএম মিজানূর রহমান, ক্যাপ্টেন অবসর প্রাপ্ত ও হাই-টেক ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান আরিফুজ্জামান (উজ্জ্বল), হাই-টেক ডায়াগনস্টিক সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক আতাউর রহমান সোহেল, হাই-টেক ডায়াগনস্টিক সেন্টারের সি ই ও আক্তার কাজী, সহ-সভাপতি উপজেলা যুবলীগ আবদুল্লাহ আল মামুন, মোস্তাক আহমদ প্রতিষ্ঠাতা ইংলিশ একডেমী, ত্র্যাডভোকেট মাইনুল ইসলাম অওদুদ, মাসুদুর রহমান পঞ্চায়েত, প্রমুখসহ বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে হসপিটালটির ভবিষ্যৎ সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উল্লেখ্য, হাই-টেক ডায়াগনস্টিকে রোগী সেবার মান নিশ্চয়তায় সার্বক্ষনিক চিকিৎসকের উপস্থিতি ছাড়াও মেডিসিন, হৃদরোগ, অর্থপেডিক, ক্যান্সার, ইউরোজি, লিভার, কিডনী, গাইনী, নবজাতক ও শিশু রোগসহ প্যাথলজি, ইসিজি, ইকো কার্ডিওগ্রাম, কালার ডপলার, ইটিটি ওপিজি ও ভিডিও এন্ডোসকপিসহ বিভিন্ন ধরনের সেবার ব্যবস্থা হবে।
এর আগে মাননীয় সংসদ সদস্য ইদিলপুর বালিকা বিদ্যালয় ও ইদিলপুর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন। এসময় তিনি গোসাইরহাটের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের কথা জনগণের সামনে তুলে ধরেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।