শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

প্রবাসী ভাইকে আনতে গিয়ে লাশ হয়ে ফিরলেন অপর ভাই

ডামুড্যায় প্রাইভেট কার উল্টে একজনের মৃত্যু। ছবি-দৈনিক হুংকার।

সিঙ্গাপুর প্রবাসী ভাই আল আমিনকে রিসিভ করার জন্য হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে যায় অপর ভাই কাওছার ও তার পরিবার। আল আমিনকে নিয়ে ভাড়ায় চালিত প্রাইভেট কার যোগে বাড়ি ফিরছিলেন তারা। মঙ্গলবার (৩ জানুয়ারি) রাত ২টার সময় ডামুড্যা উপজেলার কনেশ্বর এলাকায় এসে ঘন কুয়াশার কবলে পড়ে তাদের প্রাইভেট কার। চালক সড়কের অস্তিত্ব বুঝতে না পারায় রাস্তাচ্যুত হয়ে পার্শ্ববর্তী জলাশয়ে পড়ে যায় গাড়িটি। সেখানে গাড়ির সকল যাত্রি আটকে পড়ে। পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে কাওছারের মৃত্যু হয়। গাড়িতে থাকা অন্যান্যরা গুরুতর আহত হয়। নিহত কাওছার পূর্ব ডামুড্যার চরভয়রা গ্রামের মৃত বারেক মাঝির ছেলে। আগামী ১২ জানুয়ারী কাওছারের সিঙ্গাপুর প্রবাসে চলে যাওয়া প্রস্তুতি ছিল। এর পূর্বেই কাওছারকে পরপারে চলে যেতে হয়েছে তাকে। এই ঘটনায় নিহতের পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে পড়েছে।
উদ্ধারে অংশগ্রহণকারী দুলাল পেদা জানায়, মধ্যরাতে চিৎকার শুনে ঘর থেকে বেড়িয়ে আসি। রাস্তার পাশে পুকুরে প্রাইভেট কার পড়ে থাকতে দেখি। তখন উপস্থিত অন্যান্যদের সহায়তায় আহতদের উদ্ধার করে হাসপাতালে নেই।
ডামুড্যা থানার পুলিশ উপ-পরিদর্শক সফি উল্লাহ বলেন, আমরা রাতে টহল ডিউটিতে ছিলাম। সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় গাড়িতে আটকে পড়া সকলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাই। পথিমধ্যে কাওছার নামের একজনের মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।