শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

দেশের উন্নয়নের কথা বলতে না পারলে স্বেচ্ছায় দায়িত্ব ছেড়ে দিন: জেলা প্রশাসক

ভেদরগঞ্জে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেছেন, সরকার দেশের মানুষের জন্য সামাজিক, যোগাযোগ সহ ব্যাপক উন্নয়ন করছে। তা সাধারণ মানুষ জানেনা। এমন কি ডিজিটাল বাংলাদেশ এর উন্নয়নের কথা দলের লোকজন এমনকি যারা কাজ করি তারাও বলেনা। আমরা উপকার পেয়ে কৃতজ্ঞতা স্বীকার না করলে আল্লাহর দরবারে জবাব দিতে হবে। তিনি সবাইকে নিজ নিজ অবস্থা থেকে কথা বলার আহবান জানান। তিনি বলেন মন থেকে দেশের উন্নয়নের কথা বলতে না পারলে দায়িত্ব ছেড়ে দিন। দায়িত্ব পালনে ভয় পেলে চলবে না।
সরকার অতি উৎসাহি হবেনা। প্রধানমন্ত্রী মুজিববর্ষে ৮ লক্ষ মানুষকে ঘর দিয়েছে। আশ্রয়ণের ঘরে এখন টিভি, ফ্রিজ, সেই সাথে ইন্টারনেট ও রাউডার ব্যবহার করছে। এটাই ডিজিটাল বাংলাদেশ। এ বাংলাদেশকে উন্নয়ন অভিযাত্রা স্মার্ট বাংলাদেশ গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। তিনি থাকলে অচিরেই আমাদের দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা হবে।
ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হুমায়ুন কবির মোল্লা, সহকারি কমিশনার (ভূমি) মোঃ ইমামুল হাফিজ নাদিম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাস্টার তোফাজ্জল হোসেন মোড়ল, ভেদরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ বাহালুল খান বাহার, ভেদরগঞ্জ পৌর মেয়র আবুল বাশার চোকদার, মুক্তিযুদ্ধের যুদ্ধকালিন কমান্ডার আবদুল মান্নান রাড়ী।
বক্তব্য রাখেন, মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী অরুন হাওলাদার, ছয়গাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিটন মোল্যা, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ ফাতেমা ইসলাম, উপজেলা মৎস্য অফিসার মোঃ নজরুল ইসলাম, উপজেলা প্রকৌশলী অনুপম চক্রবর্তী, ভেদরগঞ্জ বাজার বনিক সমিতির সভাপতি হাজি সফি উল্লাহ মাতাব্বরসহ উপজেলার সকল দপ্তর প্রধান, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিকগণ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।