শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

নড়িয়ার চাকধ উচ্চ বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নড়িয়ার চাকধ উচ্চ বিদ্যালয় মাঠে ফ্রি মেডিকেল ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলার নড়িয়ার উপজেলার চাকধ উচ্চ বিদ্যালয় মাঠে মনোয়ারা অর্থোপেডিক এন্ড জেনারেল হাসপাতাল ও কনক ডায়াগনষ্টিক সেন্টারের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৩ ডিসেম্বর) মনোয়ারা অর্থোপেডিক এন্ড জেনারেল হাসপাতাল ও কনক ডায়াগনষ্টিক সেন্টারের আয়োজনে সকাল ১০ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত উপজেলার চাকধ উচ্চ বিদ্যালয় মাঠে গাইনী এবং অবস, ইফার্টিলিটি/বন্ধ্যত্ব, মেডিসিন এন্ড নিউরোমেডিসিন, অর্থোপেডিক, সার্জারীসহ বিভিন্ন বিষয়ে প্রায় ২ শত অসহায়, দরিদ্র রোগীকে চিকিৎসা সেবা ও পরামর্শ দেওয়া হয়। পাশাপাশি তাদের মধ্যে বিনামূল্যে ঔষধ বিতরণ করা হয়।
চিকিৎসা সেবা প্রদান করেন গাইনী বিশেষজ্ঞ ও সার্জন ডা: মনোয়ারা সুলতানা, ডা: রোকসানা তাসকিন, মেডিসিন বিশেষজ্ঞ ডা: শাহাদাত হোসেন, অর্থোপেডিক বিশেষজ্ঞ ডা: আরেফিন ইফতেসার আহমেদ, জেনারেল সার্জারী বিশেষজ্ঞ ডা: ইলমুন কবির ও ফিজিওথেরাপী ডা: সাদ্দাম হোসেন। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।