শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওয়াজ মাহফিলে হাফেজী ছাত্রদের পাগড়ী প্রদান

বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ওয়াজ মাহফিলে বয়ান করছেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ বাইতুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম, হাফেজ মাওলানা মুফতি মিজানুর রহমান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের ঐতিহ্যবাহী আটং হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার উদ্যোগে বার্ষিক ওয়াজ মাহফিলে হাফেজী ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৪ ডিসেম্বর) আটং বি এম ইউসুফ আলী মাধ্যমিক বিদ্যালয় মাঠে আসর নামাজের পর থেকে মাহফিলের কার্যক্রম শুরু হয়ে চলে রাত পর্যন্ত।
পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বি এম ইউসুফ আলী সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু এমপি কিন্তু ঢাকাতে বিশেষ কাজ থাকায় তিনি উপস্থিত হতে পারেননি তিনি অনুষ্ঠানের সভাপতি বি এম ইউসুফ আলীর মাধ্যমে উপস্থিত সকল বক্তা ও মুসল্লিদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়েছেন।
কোরআন ও হাদিসের আলোকে প্রধান বক্তার গুরুত্বপূর্ণ বয়ান পেশ করেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ বাইতুল মোকাররম জাতীয় মসজিদের সিনিয়র পেশ ইমাম, হাফেজ মাওলানা মুফতি মিজানুর রহমান (দাঃ বাঃ)। আরো ওয়াজ করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মুফাসসিরে কোরআন বিজ্ঞান ভিত্তিক কোরআন গবেষক টিভি আলোচক ও ভাষ্যকার প্রাপ্ত জাতীয় শ্রেষ্ঠ ইমাম ডাঃ হাফেজ মুফতী মাসউদুর রহমান জাহেদী। ঢাকা মিরপুর সাংবাদিক আবাসিক এলাকার মসজিদুল ফারুক এর ইমাম, হাফেজ মাওলানা মুফতি ওসমান গনী ও দক্ষিণ আটং ইমদাদিয়া জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা কামরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সমাজসেবক ও শিক্ষানুরাগী মোঃ আমির হোসেন কোটারি, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক বি এম শওকত আলী, উর্ধ্বতন উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন, নওশের আলী নাঈম, মোঃ আবু তাহের, মোঃ হাবিবুর রহমান,উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামাল হোসেন মহশিন, সৈয়দ সুলতান মাহমুদ, খলিলুর রহমান সিকদার।
মাহফিল শেষে মাদ্রাসার ৬ জন কুরআনে হাফেজ কে পাগরী পড়িয়ে দেন অনুষ্ঠানের সভাপতি, প্রধান বক্তা সহ অন্যান্য বক্তা ও অতিথিগণ। সব শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাতের মাধ্যমে ওয়াজ মাহফিল সমাপ্ত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।