শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ঢাকা-রোম বিমান চালুর বিষয়ে প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে উপমন্ত্রী শামীমের আলোচনা

ঢাকা-রোম বিমান চালুর বিষয়ে প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে উপমন্ত্রী শামীমের আলোচনা
ঢাকা- রোম বিমান চালুর বিষয়ে প্রতিমন্ত্রী মাহবুব আলীর সঙ্গে আলোচনা করছেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি। ছবি-দৈনিক হুংকার।

ইতালি প্রবাসী সমগ্র বাঙালীদের যাতায়াতের সুবিধার্থে সপ্তাহে অন্তত দুই দিন বাংলাদেশ বিমানের ফ্লাইট ঢাকা-রোম-ঢাকা চালু করার বিষয়ে মাননীয় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও সচিব মো. মোকাম্মেল হোসেনের সঙ্গে আলোচনা করেছেন, শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এবং পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম।
বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে ঢাকা সচিবালয়ে এ আলোচনা করেন তিনি। এসময় এনামুল হক শামীম বিমান প্রতিমন্ত্রীর কাছে ডিও লেটার হস্তান্তর করেন।
আলোচনা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এনামুল হক শামীম বলেন, আমার নির্বাচনী এলাকা নড়িয়া-সখিপুর ও শরীয়তপুর জেলার লক্ষাধিক মানুষ ইতালিতে বসবাস করেন। বাংলাদেশের অর্থনীতিতে এ সকল রেমিটেন্স যোদ্ধারা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছেন। ইতালি প্রবাসী সমগ্র বাঙালী ভাই-বোনদের যাতায়াতের সুবিধার্থে সপ্তাহে অন্তত দুই দিন বাংলাদেশ বিমানের ফ্লাইট ঢাকা- রোম-ঢাকা চালু করার বিষয়ে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও সচিব মো. মোকাম্মেল হোসেনের সাথে আলোচনা করি এবং ডি.ও লেটার হস্তান্তর করি। এ ব্যাপারে প্রতিমন্ত্রী আশ্বস্ত করেছেন যে,“অতি দ্রুততম সময়ের মধ্যে ঢাকা- রোম-ঢাকা বাংলাদেশ বিমানের ফ্লাইট চালু হবে।”

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।