শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ, ২ জিলহজ ১৪৪৩ হিজরি
শনিবার, ২ জুলাই ২০২২ খ্রিস্টাব্দ

জাজিরায় প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Auto Draft
জাজিরায় প্রার্থীদের সাথে প্রশাসনের মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

সপ্তম ধাপে জাজিরা উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদে আগামী ১৫ জুন ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করার লক্ষে উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে ১ জুন সকাল ১০টায় উপজেলা অডিটোরিয়ামে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। জাজিরা উপজেলা নির্বাহী অফিসার কামরুল হাসান সোহেল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. পারভেজ হাসান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমান, জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ জাহিদ হোসেন, জাজিরা উপজেলা নির্বাচন কর্মকর্তা মনজুর হোসেন খান, নড়িয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার নীহার রায়, জাজিরা থানা অফিসার ইনচার্জ মিন্টু মন্ডল সহ চেয়ারম্যান, মেম্বার ও সংরক্ষিত মহিলা মেম্বার প্রার্থীগণ। মতবিনিময় সভা প্রার্থীদের নির্বাচনী আচরণ বিধি সম্পর্কে সচেতন করা হয়।
উল্লেখ্য, আগামী ১৫ জুন এই উপজেলার বড় কৃষ্ণনগর (বিকে নগর), বড় গোপালপুর, পূর্ব নাওডোবা, পালেরচর, বিলাসপুর ও কুন্ডেরচর ইউনিয়নে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতির মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই ৬টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩৮ জন, সাধারণ ওয়ার্ড মেম্বার পদে ১৮৮ জন ও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৫৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।