শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২০ মে ২০২২ খ্রিস্টাব্দ

পদ্মা সেতু রক্ষায় ফেরিঘাট স্থানান্তরের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

পদ্মা সেতু রক্ষায় ফেরিঘাট স্থানান্তরের  দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ
পদ্মা সেতু রক্ষায় ফেরিঘাট স্থানান্তরের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

পদ্মা সেতু রক্ষায় ও ফেরিঘাট স্থানান্তরের দাবীতে একটি সংগঠন মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করেছে। মঙ্গলবার বিকালে জাজিরার সাত্তার মাদবর, মঙ্গল মাঝির ঘাট এলাকায় ওই কর্মসূচীতে কয়েকশ মানুষ অংশ নেন। পদ্মা সেতু রক্ষা কমিটি নামে একটি সংগঠন এ কর্মসূচীর আয়োজন করে।
মাদারীপুরের শিবচরের বাংলাবাজার-মুন্সিগঞ্জের শিমুলিয়া নৌপথে চলাচলকারি ফেরি পরপর পাঁচ দফা পদ্মা সেতুর সাথে ধাক্কা লাগে। এর প্রেক্ষিতে পদ্মায় পানি ও স্রোত বৃদ্ধি পাওয়ায় দুই সপ্তাহ যাবৎ ফেরি চলাচল বন্ধ রয়েছে। দুর্ভোগে পরেছেন হাজারে মানুষ।
মঙ্গলবার বিকাল ৫টা হতে ৬টা পর্যন্ত জাজিরার সাত্তার মাদবর, মঙ্গল মাঝির ঘাটে ওই কর্মসূচী পালন করা হয়। কর্মসূচীতে জাজিরার বিভিন্ন গ্রামের মানুষ অংশ নেন।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন পদ্মা সেতু রক্ষা কমিটির আহবায়ক জামাল মাদবর, সদস্য শোহানুর রহমান, বরকত মোল্যা, হাসিনা মমতাজ, নারি নির্যাতন দমন চাঁদনী মঞ্চের সদস্য সচিব পলাশ খান প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।