বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২ খ্রিস্টাব্দ

জাজিরা হাসপাতাল থেকে নিখোঁজের ৫ দিন পর করোনা রোগীর লাশ উদ্ধার

জাজিরা হাসপাতাল থেকে নিখোঁজের ৫ দিন পর করোনা রোগীর লাশ উদ্ধার
জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ছবি-দৈনিক হুংকার।

রাতে হাসপাতাল থেকে নিখোঁজ করোনায় আক্রান্ত এক রোগীর লাশ পাঁচদিন পর উদ্ধার করেছে পুলিশ।
আজ শনিবার (২১ আগস্ট) শরীয়তপুরের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পূর্ব পাশের একটি পরিত্যক্ত ডোবাতে বেলা ১১টার সময় মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেয়।
নিহত সোনামিয়া ফকির (৭০) জাজিরা উপজেলার পূর্ব আড়াচন্ডি ঠান্ডার মোড় এলাকার মৃত আমির ফকিরের ছেলে।
স্বজন জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জাজিরা থানা সূত্রে জানা গেছে, গত ১০ আগস্ট সোনামিয়া করোনা পরীক্ষা করলে করোনা পজেটিভ হয়। করোনায় আক্রান্ত হলে ওইদিনই চিকিৎসার জন্য জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় ১৬ আগস্ট গভীর রাতে সোনামিয়া হাসপাতাল থেকে নিখোঁজ হন। পরে আজ ২১ আগস্ট বেলা ১১টার দিকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পূর্ব পাশের একটি পরিত্যক্ত ডোবায় স্থানীয়রা লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়।
নিহত সোনামিয়া ফকিরের ছেলে আ: রহমান ফকির বলেন, গত ১০ আগস্ট সকাল ১০টার দিকে আমার বাবাকে জাজিরা হাসপাতালের তৃতীয় তলার করোনা কেবিনে ভর্তি করি। এছাড়া ১৬ আগস্ট রাত ১১টার দিকে বাবাকে ওয়ার্ডে দেখে আসি, তারপর থেকে বাবা নিখোঁজ। হাসপাতাল থেকে কিভাবে রোগী নিখোঁজ হয়? আজ বাবার লাশ পাওয়া গেছে। বাবার গায়ে কয়েকটি কোপের দাগ দেখা গেছে। তার মানে বাবাকে হত্যা করা হয়েছে। বাবার হত্যার বিচার চাই।
জাজিরা থানার এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা শামসুল হক বলেন, আমরা সোনামিয়ার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠাই। লাশের গায়ে বেশ কয়েকটি দাগ পাওয়া গেছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বলা যাবে তাঁর সঙ্গে কি হয়েছিল।
জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: মো. রোমান বাদশাহ্ বলেন, সোনামিয়া করোনা পজেটিভ ছিল। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। পরিবার তার কোন খবর নেয়নি। হয়তবা তিনি মানসিক চাপে ছিলেন। পরে কি হয়েছিল জানা নেই। আজ লাশ পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।