মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরা পুলিশের হাতে মদ-গাঁজাসহ জামিল ও হালিম গ্রেফতার

জাজিরা পুলিশের হাতে মদ-গাঁজাসহ জামিল ও হালিম গ্রেফতার
জাজিরায় মদ-গাঁজাসহ আটক জামিল ও হালিম। ফাইল ফটো।

মদ ও গাঁজাসহ জাজিরা থানা পুলিশ দুই মাদক সেবীকে গ্রেফতার করেছে। রোববার রাতে নাওডোবা এলাকার আব্দুল লতিফ ফকিরের বাড়ির সামনে রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন জাজিরা উপজেলার বড় গোপালপুর কবিরাজ কান্দি গ্রামের মৃত আলতাব হোসেন কবিরাজের ছেলে কে এম জামিল কবিরাজ (৫৪) ও বড় গোপালপুর তাইজুদ্দিন সিকদার কান্দি গ্রামের মৃত হাসেম সিকদারের ছেলে হালিম সিকদার (৪০)। এই সময় তাদের কাছ থেকে বিদেশী মদ ও গাঁজা উদ্ধার করে পুলিশ। এই বিষয়ে জাজিরা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে।
স্থানীয় ও জাজিরা থানা সুত্রে জান গেছে, গ্রেফতারকৃত আসামীরা প্রভাবশালী। রোববার রাতে মাতাল অবস্থায় ব্যক্তিগত গাড়ি চালিয়ে যাচ্ছিল আসামীরা। তখন পুলিশ তাদের গাড়ির গতিরোধ করে তল্লাশি করে। এ সময় গাড়িতে থাকা দুই বোতল বিদেশী মদ ও ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে।
এই বিষয়ে জাজিরা থানা অফিসার ইনচার্জ বলেন, গ্রেফতারকৃত আসামীদের কাছ থেকে ২ বোতল বিদেশী মদ ও ১০ গ্রাম গাঁজা পাওয়া গেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। মামলা তদন্তাধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।