মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরায় পদ্মা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার

জাজিরায় পদ্মা থেকে যুবকের গলিত লাশ উদ্ধার

শরীয়তপুরের জাজিরা উপজেলার পদ্মা নদী থেকে অর্ধগলিত একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। বেলা ১১টার দিকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। এখনো লাশের পরিচয় পাওয়া যায় নাই।
স্থানীয় সূত্রে জানাগেছে, ১৩ জুলাই সকাল থেকে উপজেলার বড়কান্দি ইউনিয়নের নিকটবর্তী পদ্মা নদীতে অর্ধগলিত একটি মরদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। বিষয়টি জাজিরা থানা পুলিশকে অবগত করা হয়। পুলিশ গিয়ে গলিত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে।
এই বিষয়ে জাজিরা থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান বলেন, স্থানীয়দের সংবাদের ভিত্তিতে পদ্মা নদীর বড়কান্দি এলাকা থেকে একটি অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হয়েছিল এটি পদ্মা সেতুতে কর্মরত নিখোঁজ হওয়া চিনা নাগরিকের লাশ হবে। পদ্মা সেতুর চিনা কর্তৃপক্ষ লাশ শনাক্ত করতে পারেনি। এই বিষয়ে একটি ইউডি মামলা করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি মর্গে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।