মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

র‌্যাবের হাতে পাইপগান গুলি ককটেলসহ জাজিরার আইয়ুব আলী আটক

র‌্যাবের হাতে পাইপগান গুলি ককটেলসহ জাজিরার আইয়ুব আলী আটক
জাজিরা থেকে র‌্যাবের অভিযানে আটক আইয়ুব আলী ও উদ্ধারকৃত অস্ত্র ও গুলি। ছবি-দৈনিক হুংকার।

র‌্যাব-৮ এর একটি দল অভিযান চালিয়ে শরীয়তপুর জেলার জাজিরা থানার নমশুদ্রকান্দি গ্রামের সুবহান মাদবরের বাড়ির রান্না ঘরের মাচাং থেকে দেশীয় তৈরী একটি পাইপ গান, একটি কার্তুজ ও ১২টি ককটেলসহ আইয়ুব আলী মাদবরকে (৫৫) গ্রেফতার করেছে। কোম্পানী অধিনায়ক মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে ৩ জুলাই অভিযান চালিয়ে আসামী আইয়ুব আলীকে গ্রেফতার করেন।
র‌্যাব জানান, গ্রেফতারকৃত আসামী আইয়ুব আলী মাদবর (৫৫), জাজিরার নমশুদ্র কান্দি গ্রামের তাহের আলী মাদবর এর ছেলে। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে সে ও তার সহোদর পলাতক আসামী মোঃ কাইয়ুম ওরফে শের-এ আলী ওরফে শের আলী (৪০), পূর্ব শত্রুতার আক্রশে তাদের প্রতিবেশী বিকে নগর মুন্সি কান্দি গ্রামের সুবাহান মাদবরের ছেলে মোঃ এরশাদ মাদবর (৩০) সহ তাদের পরিবারকে মিথ্যা মামলায় ফাঁসানোর হীন উদ্দেশ্যে তাহার বসত বাড়ির দক্ষিন প্রান্তের পরিত্যক্ত রান্না ঘরের মাচাং এর উপর উদ্বারকৃত মালামাল সমূহ রেখে গেছে। এ ব্যাপারে জাজিরা থানায় একটি অস্ত্র ও বিস্ফোরক আইনে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।