মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরায় ২ হাজার ৭৩২পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

জাজিরায় ২ হাজার ৭৩২পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক
জাজিরায় থানা পুলিশের হাতে আটক ইয়াবা ব্যবসায়ী মোস্তফা হাওলাদার। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জাজিরা থানার পুলিশ মো. মোস্তফা হাওলাদার (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এ সময় তার কাছে ২ হাজার ৭৩২ পিচ ইয়াবা পেয়েছে পুলিশ। ১২ জুন শনিবার সকাল ১০টার দিকে উপজেলার সেনেরচর দক্ষিনকান্দি গ্রাম থেকে ওই ইয়াবাসহ তাকে আটক করা হয়।
জাজিরা থানার উপপরিদর্শক মো. মাহফুজুর রহমান বলেন, সেনেরচর দক্ষিনকান্দি গ্রামের বাসিন্দা মো. মোস্তাফা হাওলাদার তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে আরো মাদক মামলা রয়েছে। সে সবসময় পুলিশের নজরদারিতে থাকে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার তার বাড়ি ও বাড়ির কাছের মুদিখানা দোকানে অভিযান চালানো হয়। সকাল ১০টার দিকে মুদিখানা দোকান থেকে ইয়াবা উদ্ধার করা হয়। গুনে দেখা যায় ২ হাজার ৭৩২পিচ ইয়াবা। পরে তাকে থানায় আনা হয়।
শরীয়তপুরের নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, মো. মোস্তফা হাওলাদার মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে মামলা রয়েছে। ওই মামলায় তিনি জামিনে থেকে পুনরায় মাদক ব্যবসায় সম্পৃক্ত হয়েছেন। শনিবারের ঘটনায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করবে। এর পর শনিবারই তাকে আদালতে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।