বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা জমাদিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বুধবার, ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে পদ্মার তীর থেকে ককটেল বোমা উদ্ধার

শরীয়তপুরে পদ্মার তীর থেকে ককটেল বোমা উদ্ধার
শরীয়তপুরে পদ্মার তীর থেকে ককটেল বোমা। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিলাসপুর এলাকার পদ্মা নদীর তীড় থেকে ১১টি ককটেল বোমা উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে সফি কাজীর মোড় ট্রলার ঘাট থেকে লাল রঙের টেপ প্যাচানো অবস্থায় একটি বস্তা থেকে বোমাগুলো উদ্ধার করা হয়।
জাজিরা থানার পুলিশ জানায়, আধিপত্য বিস্তার নিয়ে গত কয়েকদিন যাবৎ জাজিরার বিলাসপুর ও জাজিরার রাজনগরে স্থানীয় দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে। সংঘর্ষে উভয় পক্ষের সমর্থকরা ককটেলের বিস্ফোরণ ঘটায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশি টহল জোরদার করা হয়েছে। পুনরায় সংঘর্ষের আশংকায় শুক্রবার বিলাসপুরে অভিযান চালায় জাজিরা থানার পুলিশ। অভিযানের এক পর্যায়ে রাত ১০টার দিকে শফি কাজীর মোড়ে পদ্মা পাড়ের ট্রলার ঘাট থেকে একটি বস্তা উদ্ধার করে পুলিশ। তল্লাশি করে বস্তার ভেতরে লাল টেপ পেঁচানো ১১টি ককটেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জাজিরা থানায় একটি সাধারণ ডায়েরী করেছে পুলিশ।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান বলেন, দুই পক্ষের মধ্যে চলমান সংঘাত বন্ধে পুলিশ সুপারের নির্দেশে বিলাসপুরে অভিযান চালায় পুলিশ। উদ্ধার হওয়া বোমাগুলো সংঘর্ষে প্রতিপক্ষের সমর্থকদের বিরুদ্ধে ব্যবহারের জন্য মজুত করা হয়ে থাকতে পারে। বিষয়টি নিয়ে তদন্ত করা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।