মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পুলিশ ১৮ ঘন্টায় অপমৃত্যু মামলার প্রতিবেদন দিয়েছে

পুলিশ ১৮ ঘন্টায় অপমৃত্যু মামলার প্রতিবেদন দিয়েছে
পুলিশ ১৮ ঘন্টায় অপমৃত্যু মামলার প্রতিবেদন দিয়েছে

মামলার জট কমাতে তদন্ত প্রতিবেদন দাখিলে গুরুত্ব দিয়েছে শরীয়তপুর জেলা পুলিশ। জাজিরা থানা থেকে ১৮ ঘন্টার মামলার চুড়ান্ত প্রতিবেদন দাখিল করে তা প্রমান করেছে জাজিরা থানা পুলিশ। মামলার জট কমাতে এই পদ্ধতি অবলম্বন করা হচ্ছে বলে দাবী করেছেন পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান।
পুলিশ সুপারের কার্যালয় সূত্রে জানা গেছে, জাজিরা উপজেলার সেনেরচর ইউনিয়নের করিম উদ্দিন মাদবর কান্দি গ্রামের দাদন হাওলাদারের মেয়ে সাদিয়া আক্তার (১৯) নিজ বাড়ীর গোশলখানায় গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। এ ঘটনায় জাজিরা থানার নিহতের মা মনিকা বেগম বাদী হয়ে অপমৃত্যু মামলা করে। পুলিশ ১৮ ঘন্টার মধ্যে তদন্ত করে মামলার চুড়ান্ত প্রতিবেদন দাখিল করেছে।
মামলাটি তদন্ত করেছেন জাজিরা থানা পুলিশের উপ-পরিদর্শক অপু বড়ুয়া। তিনি বলেন, মামলা তদন্তের দায়িত্বভার গ্রহণ করে মরদেহের সুরতহাল প্রতিবেদন করে মর্গে পাঠাই। সঙ্গীয় ফোর্সসহ নিহতের আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর সাথে কথা বলে এবং হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলে ১৮ ঘন্টায় চুড়ান্ত প্রতিবেদন দাখিল করতে সক্ষম হয়েছি।
পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, শরীয়তপুর জেলায় কোন মামলার জট রাখা হবে না। সেই লক্ষে কাজ চলছে। প্রথমবারের মত ১৮ ঘন্টায় মামলার চুড়ান্ত প্রতিবেদন দেয়া সম্ভব হয়েছে। এর ধারাবাহিকতা অব্যাহত রাখবো।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।