রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ৫ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরি
রবিবার, ২ অক্টোবর ২০২২ খ্রিস্টাব্দ

জাজিরায় ভেকুর চাপায় শ্রমিকের মৃত্যু

জাজিরায় ভেকুর চাপায় শ্রমিকের মৃত্যু

জাজিরায় ভেকুর চাপায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে বলে জানাগেছে। মৃত এই শ্রমিক পদ্মা নদীর ডান তীর রক্ষা বাধ প্রকল্পে কর্মরত ছিলেন। ৯ মে শনিবার দুপুরে উপজেলার বিলাশপুর প্রকল্প এলাকায় ব্লক তৈরীর সময় এই দুর্ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম সোহানুর রহমান সোহান (৩০)। নিহত সোহান কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার সুলতানপুর গ্রামের মোবারক হোসেনের ছেলে।
ঘটনাস্থল থেকে সোহানের মরদেহ উদ্ধার করে প্রকল্পে কর্মরত অন্যান্য শ্রমিকরা। এই সময় ভেকুর চালক সাইফুল ইসলাম পালিয়ে যায়। সোহান চলতি বছরের ২৬ জানুয়ারী পদ্মার ডান তীর রক্ষাবাধ প্রকল্পে যোগদান করে।
ঠিকাদারী প্রতিষ্ঠানের ম্যানেজার (এ্যাডমিন) ইদ্রিস আলী খোকন জানান, শনিবার দুপুরের দিকে সোহান বালতি নিয়ে পানি আনতে যায়। তখন ভেকুর চাকার নিচে চাপা পড়ে নিহত হয় সে।
নিহত সোহানের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে জাজিরা থানার পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।