বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরায় সেচ পাম্প ও সৌর আলোক ফাঁদ বিতরণ

জাজিরায় সেচ পাম্প ও সৌর  আলোক ফাঁদ বিতরণ
জাজিরায় সেচ পাম্প ও সৌর আলোক ফাঁদ বিতরণ করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

জাজিরা উপজেলা কৃষি অফিসের ব্যবস্থাপনায় বরিশাল, পটুয়াখালী, ভোলা, ঝালকাঠি, বরগুনা, মাদারীপুর ও শরীয়তপুর কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় ২০২০-২১ অর্থ বছরে ২য় পর্যায়ে নির্বাচিত ৫টি ব্লকের ১০টি মাঠের কৃষক দলের মাঝে ১৬টি সেচ যন্ত্র (এনএলপি) ও ২০ টি সৌর চালিত আলোকফাঁদ বিতরণ করা হয়েছে।
২৬ এপ্রিল সোমবার জাজিরা উপজেলা পরিষদ মাঠ থেকে স্বাস্থ্য বিধি মেনে কৃষকদের যন্ত্র গুলো বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উপ-পরিচালক কৃষিবিদ মোঃ আমীর হামজা। জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুজ্জামান ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠান বিতরণ নীতিমালা ও কৃষকদের করনীয় বিষয়ে বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ জামাল হোসেন। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ অফিসার কৃষিবিদ ডাঃ আতিকুর রহমান, কৃষি সম্প্রসারণ অফিসার কৃষিবিদ বীথি রানী বিশ্বাস, বিভিন্ন ইউনিয়নের উপসহকারী কৃষি অফিসারগণ, কৃষকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।