শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ২রা শাওয়াল, ১৪৪২ হিজরি
শুক্রবার, ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

গোপালপুরে ধর্ষণের চেষ্টা, মামলা তুলে নিতে প্রবাসীর স্ত্রীকে হুমকি

গোপালপুরে ধর্ষণের চেষ্টা, মামলা তুলে নিতে প্রবাসীর স্ত্রীকে হুমকি

ধর্ষণের চেষ্টা মামলা তুলে নিতে প্রবাসীর স্ত্রী ও তার পরিবারের উপর চাপ প্রয়োগ করছেন অভিযোগ উঠেছে মামলার আসামী পক্ষের বিরুদ্ধে। মামলা তুলে না নেয়ায় নানা ভাবে হুমকিও দিয়ে আসছে তারা। সন্তানদের নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন প্রবাসীর পরিবার।
মামলা ও স্থানীয় সূত্রে জানাগেছে, শরীয়তপুরের জাজিরা উপজেলার বড় গোপালপুর উত্তর শিকদার কান্দি গ্রামের হালেম বেপারী প্রবাসে থাকে। প্রতিবেশী কাশেম শিকদারের ছেলে রাজা শিকদারের অশুভ দৃষ্টি পড়ে প্রবাসীর স্ত্রীর উপর। গত ১ এপ্রিল রাজা কৌশলে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে লুকিয়ে থাকে। প্রবাসীর স্ত্রী সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়লে রাত সারে ১১টার দিকে লম্পট রাজা প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে। প্রবাসীর স্ত্রীর ডাক চিৎকারে লোকজন আসলে লম্পট রাজা পালিয়ে যায়। এই বিষয়ে প্রবাসীর স্ত্রী জাজিরা থানায় ধর্ষণের অভিযোগ এনে রাজা শিকদারকে আসামী করে মামলা করেছে। মামলার পর থেকে আসামী পলাতক রয়েছে। এই দিকে মামলা তুলে না নিলে বাদীসহ পরিবারের লোকজনদের অপহরণ ও গুম করার ভয় দেখিয়ে আসছে আসামী পক্ষ।
মামলার বাদী ও ভিকটিম বলেন, আসামীর কু-দৃষ্টির আড়ালে থাকতে অনেক চেষ্টা করেছি। ঘটনার দিন আসামী আমার বসত ঘরে লুকিয়ে থেকে গভীর রাতে আমাকে ধর্ষণের চেষ্টা করে। আমার ডাক-চিৎকারে লোকজন এলে আসামী পালিয়ে যায়। এই বিষয়ে আমি মামলা করি। আসামী পক্ষ মামলা তুলে নিতে আমাকে ভয়ভীতি দেখিয়ে আসছে। মামলা তুলে না নিলে আমাকেসহ আমার সন্তানদের অপহরণ ও গুম করবে বলে হুমকি দিচ্ছে। আমি এখন খুবই অসহায়। এই অবস্থায় আমি প্রশাসনের সহায়তা কামনা করছি।
এই বিষয়ে জাজিরা থানা অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার বলেন, ধর্ষণের চেষ্টার ঘটনায় একটি মামলা হয়েছে। এই ঘটনায় আসামীও আহত হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে। তবে আসামী পক্ষ মামলা তুলে নিতে বাদীকে চাপ প্রয়োগ করছে কিনা তা জানা নাই।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।