রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরার ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতার

জাজিরার ডাকাতি মামলার ৪ আসামী গ্রেফতার
শরীয়তপুর ডিবি পুলিশের হাতে গ্রেফতারকৃত জাজিরার ডাকাতি মামলার ৪ আসামী। ছবি-দৈনিক হুংকার।

জাজিরা উপজেলার বিকেনগর ইউনিয়নের টুমচর সরদার কান্দি গ্রামের সাহেব আলী সরদার বাড়ির ডাকাতি মামলার ৪ আসামীকে গ্রেফতার করেছে শরীয়তপুর জেলা ডিবি পুলিশ।
জেলা ডিবি পুলিশ সূত্রে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারী রাত ১০টার দিকে জাজিরা থানাধীন বিকেনগর টুমচর সরদার কান্দি গ্রামের সাহেব আলী সরদারের বসত বাড়ির বিল্ডিং এর প্রধান দরজার কেচি গেটের তালা ভেঙ্গে অজ্ঞাতনামা ১৪/১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাত দল দেশীয় ধাড়ালো অস্ত্রশস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে ভয়-ভীতি প্রদর্শন ও মারপিট করে স্বর্ণালংকার, নগদ টাকা ও মোবাইল নিয়ে যায়। ঘটনার প্রেক্ষিতে জাজিরা থানার মামলা নং-১৪ (০২)২১ ধারা ৩৯৫/৩৯৭ এ মামলা করে। এর তদন্তভার জেলা ডিবি পুলিশের উপর দেয়া হয়।
জেলা ডিবির অফিসার ইনচার্জ সাইফুল আলম জানান, যেহেতু ডাকাতরা অজ্ঞাতনামা তাই ডাকাতদের গ্রেফতার, ঘটনার রহস্য উদঘাটন ও লুন্ঠিত মালামাল উদ্ধারের লক্ষে তথ্যপ্রযুক্তির সহায়তায় নিতে হয়েছে। এ জন্য নড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এসএম মিজানুর রহমান এর নেতৃত্বে আমি নিজে ও মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শেখ আশরাফুল সহ ডিবি ও জাজিরা থানার অফিসাদের নিয়ে অভিযান চালিয়ে গতকাল ১৯ মার্চ ডাকাতির ঘটনায় জড়িত আসামী কালাচান সরদার (৩৫), বাবুল মাদবর (৪৫), বাহাদুর ফকিরকে (৩৮) গ্রেফতার করি। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ডাকাতি করে নিয়ে যাওয়া স্বর্ণ ক্রযকারী বি কে নগর আনন্দবাজারের স্বর্ণকার বিষ্ণু বাইনকে (৩৪) ডাকাতি হওয়া স্বর্ণালংকারের মধ্যে কটি চেইন ও দুইটি আংটিসহ গ্রেফতার করা হয়।
আসামী কালাচান সরদার (৩৫) ও বাহাদুর ফকির (৩৮) বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। বাকীদের ৭ সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আজ ২০ মার্চ শনিবার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।