শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

জাজিরায় ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য আটক

জাজিরায় ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগে ইউপি সদস্য আটক

শরীয়তপুরের জাজিরায় ভিজিএফের চাল আত্মসাতের অভিযোগে এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২৮ এপ্রিল) রাত ৯টার দিকে উপজেলার বিলাসপুর ইউনিয়নের এক ইউপি সদস্যর বাড়ি থেকে ৯ বস্তা ভিজিএফের চাল উদ্ধার করা হয়। পাশাপাশি চাল আত্মসাতের ঘটনায় জড়িত থাকায় ইউপি সদস্য সেলিম মোল্লাকে (৫০) আটক করেছে পুলিশ।

আটক সেলিম মোল্লা জাজিরা উপজেলার বিলাশপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) ৯ নম্বর ওয়ার্ড সদস্য এবং ওই ইউনিয়নের চেরাগ আলী বেপারীকান্দি গ্রামের আব্দুর জব্বার মোল্লার ছেলে।

জাজিরা উপজেলা মৎস্য অফিস সূত্র জানায়, জাজিরা উপজেলায় জাটকা ইলিশ আহরণ বন্ধ থাকায় এক হাজার ২১১ জেলেকে ভিজিএফের চাল দেয়া হয়। এর মধ্যে মঙ্গলবার বিলাশপুর ইউনিয়নের ১৭৮ জন জেলের প্রত্যেকের জন্য ৪০ কেজি করে চাল বরাদ্দ দেয়া হয়।

জাজিরা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাহার সরকার বলেন, অবৈধভাবে জেলেদের ভিজিএফের চাল বাড়িতে লুকিয়ে রাখা হয়েছে- এমন সংবাদের ভিত্তিতে বিলাশপুর ইউনিয়নের চেরাগ আলী বেপারীকান্দিতে রাতে অভিযান পরিচালনা করা হয়। তখন ইউপি সদস্য সেলিম মোল্লার বাড়ি থেকে ৯ বস্তা জেলেদের ভিজিএফের চাল উদ্ধার করে পুলিশ। এ সময় ইউপি সদস্য সেলিম মোল্লাকে আটক করে থানায় আনা হয়েছে। তার সঙ্গে অন্য কেউ জড়িত আছে কি-না তা তদন্ত করা হচ্ছে। তার বিরুদ্ধে মামলা করা হবে। মামলা শেষে তাকে শরীয়তপুর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।