শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরের জাজিরা সেনা ক্যাম্পে করোনা টিকা প্রদান শুরু

শরীয়তপুরের জাজিরা সেনা ক্যাম্পে করোনা টিকা প্রদান শুরু
শরীয়তপুরের জাজিরা সেনা ক্যাম্পে করোনা টিকার উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন ৯৯ কম্পোজিড বিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান। ছবি-দৈনিক হুংকার।

সারাদেশের ন্যায় শরীয়তপুর জেলার জাজিরা সেনা ক্যাম্পে আনুষ্ঠানিক ভাবে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৯৯ কম্পোজিড বিগ্রেড এর ২৮ ইষ্ট বেঙ্গল এর ব্যবস্থাপনায় ও এম ডি এস এর আয়োজনে বুধবার সকাল ১০টায় ফিতা কেটে টিকা গ্রহণ কার্যক্রম উদ্বোধন করা হয়। ৯৯ কম্পোজিড বিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান নিজে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করে কার্যক্রমের উদ্বোধন করেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন আবার ডিভিশনের এডিএমএস সুভাষ চন্দ্র রায়, ১১ ফিল্ড এ্যাম্বুলেন্স এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল ফখরুল আলম, ২৮ ইস্ট বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লেফটেন্যান্ট কর্নেল সামী উদ্দৌলা চৌধুরী ও জাজিরা সেনানিবাসের সকল অধিনায়কবৃন্দ এবং অন্যান্য সামরিক কর্মকর্তাগণ। উদ্বোধনী দিনে রেজিষ্টেশনকৃত ১০০ জন সেনা সদস্য ভ্যাকসিন গ্রহণ করেন।
উদ্বোধনী বক্তব্যে ৯৯ কম্পোজিড বিগ্রেডের কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল কামরুল হাসান, মহান আল্লাহর কাছে শুকরিয়া ও বঙ্গবন্ধু কন্যা প্রধামন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃজ্ঞতা প্রকাশ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে ও রাজনৈতিক প্রজ্ঞা ও দক্ষকৌশলে বাংলাদেশের মানুষের জন্য সর্বপ্রথম ও সঠিক সময়ে কোভিড-১৯ ভ্যাকসিন এসেছে। যার ফলে দেশে এ কার্যক্রম সফল ভাবে চলছে। এই সময় তিনি সকলকে এই ভ্যাকসিন গ্রহণ করার জন্য আহবান জানান।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।