বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা জেগে আছেন বলেই মানুষ শান্তিতে ঘুমায়: ইকবাল হোসেন অপু এমপি

শেখ হাসিনা জেগে আছেন বলেই মানুষ শান্তিতে ঘুমায়: ইকবাল হোসেন অপু এমপি
জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকাদান কার্যক্রমের উদ্বোধন করছেন ইকবাল হোসেন অপু এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। ৭ ফেব্রুয়ারী রবিবার সকাল ৯টায় জাজিরা হাসপাতালের সহকারী স্বাস্থ্য পরিদর্শক জোবায়দুল হামিদকে টিকা প্রয়োগের মাধ্যমে টিকা দেওয়ার কার্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন। জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুল হোসেন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা ও উপজেলার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা কর্মচারীসহ টিকা গ্রহণকারীগণ।
প্রধান অতিথি শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেন, যেখানে উন্নত বিশ্ব কোভিড-১৯ ভ্যাকসিন নিয়ে হিমসিম খাচ্ছে, সেখানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৬ কোটি মানুষের জন্য আগাম প্রস্তুতি গ্রহণ করে রেখেছিলেন বলেই আজ ৭ ফেব্রুয়ারী থেকে সারাদেশে কোভিড-১৯ ভ্যাকসিন টিকা প্রদান কার্যক্রম শুরু করা সম্ভব হয়েছে। আমাদের সকল সমস্যা, সম্ভাবনা ও সমাধান নিয়ে যিনি সর্বক্ষণ চিন্তা করেন তিনি হচ্ছেন জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শেখ হাসিনা জেগে আছেন বলেই বাংলাদেশের মানুষ শান্তিতে ঘুমায়। মনে রাখবেন শেখ হাসিনা ভাল থাকলে, বাংলাদেশ ভাল থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।