রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২১শে রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ডাঃ মাহামুদুল হাসানের উদ্যোগে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাইনিং হল উদ্বোধন

ডাঃ মাহামুদুল হাসানের উদ্যোগে জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাইনিং হল উদ্বোধন
জাজিরা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাইনিং হল উদ্বোধন। ইনসেটে উদ্যোক্তা ডাঃ মাহামুদুল হাসান। ছবি-দৈনিক হুংকার।

জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহামুদুল হাসানের ব্যক্তিগত উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পুরাতন ভবনের দ্বিতীয় তলায় হাসপাতালে ভর্তি রোগীদের জন্য ডাইনিং হল চালু করা হয়েছে।
রোববার সন্ধায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহামুদুল হাসান রোগীসহ হাসপাতালে কর্মরত চিকিৎসক, নার্স ও কর্মকর্তা কর্মচারীদের নিয়ে খিচুরী ভোজনের মধ্যদিয়ে ডাইনিং হলের শুভ উদ্বোধন করেন। জেলা তথা উপজেলা পর্যায়ে এটিই এ ধরণের প্রথম উদ্যোগ। যা শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায় শুরু হলো।
জাজিরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহামুদুল হাসান বলেন, ওয়ার্ডে বসে খাওয়া-দাওয়া করা রোগীদের জন্য আসলেই কষ্টকর। সেই সাথে পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয় তো আছেই। তাই আমি ব্যক্তিভাবে উর্ধতন কর্তৃপক্ষের অনুমোতি নিয়ে এটি শুরু করলাম। এতে রোগীদের খাবারের সুব্যবস্থার পাশাপাশি তারা ফ্রিজের, মাইক্রোওভেন ও ফিল্টারিং পানীয় জলের সুবিধা পাবে। এছারাও আলাদা চেয়ার, পিলেট ও গ্লাস থাকবে। এটি মানবিক উদ্যোগ। এর সাথে যে কেউ অংশ নিয়ে সহায়তার হাত বাড়িয়ে দিতে পারবেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।