শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

জিরো হাঙ্গার ফাউন্ডেশনের উদ্যোগে এতিমদের মাঝে ত্রাণ বিতরণ

এতিম শিক্ষার্থীদের মাঝে ত্রান বিতরণ করছেন হাঙ্গার ফাউন্ডেশনের নেতৃবন্দ।

জাজিরা পৌরসভার বাইকশা দারুল উলুল ওহিদিয়া ওয়াজউদ্দিন ইসলামিয়া মাদরাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এর এতিম শিক্ষার্থীদের মধ্যে জিরো হাঙ্গার ফাউন্ডেশনের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকাল ৫টায় এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংগঠনের পরিচালক ও স্বেচ্ছাসেবীগণ। এরপূর্বে শরীয়তপুরের জাজিরা উপজেলার চরাঞ্চলে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনের পরিচালক ও স্বেচ্ছাসেবী টিম সকাল ৮টা থেকে ট্রলার যোগে পদ্মা নদী পাড়ি দিয়ে ত্রাণ নিয়ে চরাঞ্চলের বিভিন্ন চরাঞ্চলে চলে যায় তারা। সেখানেও তারা গরীব অসহায় ক্ষুধার্ত মানুষের মাঝে দিনব্যাপী এই ত্রাণ বিতরণ করেন।
কোভিড-১৯ করোনা ভাইরাস সংকট মূহুর্তে মানুষের পাশে দাঁড়াতে এই প্রয়াস। এখন তারা নদী ভাঙ্গন কবলিত, বন্যার্ত ও এতিমদের মাঝেও এই ত্রাণ সামগ্রী পৌঁছে দিচ্ছেন। ফাউন্ডেশনের পক্ষ থেকে এই পর্যন্ত ৭ শতাধিক পরিবারকে ত্রাণ সহায়তা দেয়া হয়েছে বলে জানিয়েছেন ফাউন্ডেশনের পরিচালক জোবায়ের আহমেদ সজিব। তিনি আরও জানায়, এতিম শিশুদের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যেই তাদের আগাইয়া আসা।
এই সময় এতিম খানার ম্যানিজিং কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরদারসহ এতিমখানার শিক্ষকবৃন্দ, এস এম ইমরান সাহিদ, সুজন বেপারি এবং সংগঠনের স্বেচ্ছাসেবীরা উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।