বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

হৃদয়ে শরীয়তপুর সংগঠনের পক্ষে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ করছেন হৃদয়ে শরীয়তপুর সংগঠনের নেতৃবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

জাজিরা উপজেলার বিলালপুর ও জাজিরা ইউনিয়নবাসীর মাঝে হৃদয়ে শরীয়তপুর নামক সামাজিক সংগঠন ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।  ১৫ আগস্ট শনিবার সারাদিন এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।
হৃদয়ে শরীয়তপুর সংগঠনের পক্ষ থেকে জানা যায়, সামাজের খেটে খাওয়া ও অবহেলিত মানুষের পাশে থাকাই তাদের উদ্দেশ্য। উদ্দেশ্য বাস্তবায়নের লক্ষ্যে তারা বন্যায় ক্ষতিগ্রস্ত গরীব, দুঃস্থ ও কর্মহীন মানুষের মাঝে চাল, ভোজ্য তেল, আলু, পেঁয়াজ, ও খাবার স্যালাইন বিতরণ করেছে।
হৃদয়ে শরীয়তপুর সংগঠনের এডমিন এ্যাডভোকেট মেহেদী হামিদী বলেন, হৃদয়ে শরীয়তপুর একটি সামাজিক উন্নয়ন মূলক অরাজনৈতিক সংগঠন। আমাদের সংগঠনের পক্ষ থেকে সমাজের অবহেলিত মানুষদের পাশে থাকাই আমাদের উদ্দেশ্য। জাজিরা ও বিলাসপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত কর্মহীন ১০০ পরিমারের মাঝে রোদ-বৃষ্টি, কাঁদা-পানি উপেক্ষা করে যারা আমাদের সহায়তা করেছে তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
এডমিন এ্যাডভোকেট রাজন কুমার সাহা বলেন, সংগঠনের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে পেরে আমরা গর্বিত। সমাজের অবহেলিত, নিপিরিত ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকতে পেরে নিজেকে ধন্য মনে করছি, সমাজে এই ধরণের আরও সংগঠন সৃষ্টি হলে সাধারণ মানুষ উপকৃত হবে বলে মনে করেন অপর এডমিন আমান উল্লাহ আমান।
এই সময় হৃদয়ে শরীয়তপুর গ্রুপের সদস্য হানিফ মাদবর, পারভেজ, তোফাজ্জেল হেসেন, রনি, শহিদুল, নাজির বেপারী উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।