রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

সাহস রাখুন আল্লাহর রহমতে সকল দুর্যোগ কেটে যাবে

শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শনকালে বক্তব্য রাখছেন শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। ছবি-দৈনিক হুংকার।

—————ইকবাল হোসেন অপু এমপি
॥ স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, আল্লাহর রহমতে সকল দুর্যোগই এক সময় কেটে যাবে। প্রশাসনের সঠিক তদারকি ও সরকারের আন্তরিক প্রচেষ্টার ফলে করোনা দুর্যোগ বাংলাদেশের মানুষ স্বাভাবিক ভাবেই মোকাবেলা করছে। এখন আবার দেশব্যাপী যে বন্যার দুর্যোগ সৃষ্টি হয়েছে তাও ইনশাল্লাহ আমরা কাটিয়ে উঠতে সক্ষম হবো। তিনি ২৫ জুলাই শনিবার তার নির্বাচনী এলাকা শরীয়তপুর সদর ও জাজিরা উপজেলার বন্যা কবলিত বিভিন্ন এলাকা পরিদর্শনকালে দূর্গত মানুষের পাশে দাঁড়িয়ে একথা বলেন। ইকবাল হোসেন অপু এমপি আরো বলেন, পদ্মা নদী বেষ্টিত শরীয়তপুর জেলার মানুষ যেভাবে বন্যা আক্রান্ত হয়েছে তাতে ইতিমধ্যে প্রায় আমার নির্বাচনী এলাকার লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। সরকারী ভাবে আমরা ত্রান বিতরণ করছি। তালিকা করে প্রত্যেকের কাছে ত্রান পৌঁছানোর জন্য পর্যাপ্ত বরাদ্দ সরকারের কাছে রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকা অবস্থায় একটি মানুষও না খেয়ে মারা যাবেনা। এজন্য আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের দূর্গত মানুষের পাশে দাঁড়ানোর জন্য তিনি আহবান জানান।
এসময় শরীয়তপুর জেলা পুলিশ সুপার এস.এম আশরাফুজ্জামান, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, শরীয়তপুর সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাড. জাহাঙ্গীর হোসেন, প্যানেল মেয়র-১ বাচ্চু বেপারী, ডিআইও-১ আজহারুল ইসলাম সহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।