রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

পূর্ব নাওডোবায় মাদবর পরিবারের উদ্যোগে ত্রাণ বিতরণ

পূর্ব নাওডোবায় মাদবর পরিবারের উদ্যোগে ত্রাণ বিতরণ

কোভিড-১৯ করোনা ভাইরাস আতঙ্কে যখন শরীয়তপুরে লক-ডাউন ঘোষন করা হয় তখন গরীব. দুঃস্থ ও নিন্ম আয়ের মানুষ কর্মহীন হয়ে পড়ে। সেই সকল মানুষের ক্ষুধা নিবারনের জন্য জাজিরা উপজেলার পূর্ব নওডোবা এলাকার মাদবর পরিবার ত্রাণ সামগ্রী নিয়ে ক্ষুধার্ত মানুষের পাশে দাড়িয়েছেন।
শনিবার সকাল ৭টায় মাদবর পরিবারের সদস্য সেলিম মাদবর বাচ্চু, বাদশা মাদবর, শহিদুল মাদবর, শামসুল হক মাদবর, জাহাঙ্গীর মাদবর ও স্বপন ফকির পূর্ব নাওডোবা ইউনিয়নের ১, ২, ৩ ও ৭ নং ওয়ার্ডের ৪০০ কর্মহীন মানুষের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন।
ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল প্রতিপরিবারের জন্য ১০ কেজি করে চাল, ২ কেজি ময়দা, ২ কেজি আলু ও ১ কেজি ডাল ছিল। সামাজিক দূরত্ব বজায় রেখে সকাল ৭টা থেকে এই ত্রাণ সামগ্রী গ্রহন করেন কর্মহীন মানুষেরা।
ত্রাণ সামগ্রী বিতরন কালে মাদবর পরিবারের সদস্য সেলিম মাদবর বাচ্চু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর নির্দেশে আমরা করোনায় আতঙ্কিত কর্মহীন মানুষের পাশে ত্রাণ সামগ্রী নিয়ে উপস্থিত হয়েছি। প্রথমে এলাকায় ঘুরে প্রকৃত সহায় সম্বলহীন ও ক্ষুধার্ত মানুষের তালিকা করি। পরে প্রতিটি পরিবারের ১০ থেকে ১৫ দিনের জন্য যে পরিমান খাবার প্রয়োজন হয় সেই পরিমান ত্রাণ বস্তায় দিয়ে প্রত্যেকের হাতে তুলে দেই। এই সময় সামজিক দূরত্ব বজায় রাখা হয়। এই মহামারী যদি দীর্ঘস্থায়ী হয় তাহলে আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।