রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

জাজিরায় ভিক্ষুক পুনবার্সনে কর্মসংস্থান সামগ্রী বিতরণ

জাজিরায় ভিক্ষুক পুনবার্সনে কর্মসংস্থান সামগ্রী বিতরণ করছেন জেলা প্রশাসক মো: পারভেজ হাসান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান জাজিরা উপজেলায় ভিক্ষুক পুনবার্সন ও বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ‘কর্মসংস্থান সামগ্রী বিতরণ’ করেছেন।
উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজ সেবা অধিদপ্তরের উদ্যোগে উপজেলায় ভিক্ষুক পুনবার্সন ও বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ১০ জনের মাঝে ‘কর্মসংস্থান সামগ্রী বিতরণ’ করা হয়েছে। বিতরণকৃত সামগ্রীর মধ্যে ছিল কেটলি, গ্যাসের চুলা, চা, চিনি, ফিল্টারসহ আর্থিক সহায়তা ।
পরবর্তীতে তিনি জাজিরা ইউনিয়ন আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন। সেখানে বসবাসকারী ভূমিহীন ও গৃহহীন পরিবারের আয়বৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ২০ টি পরিবারের মাঝে কবুতর ও কবুতরের ঘর বিতরণ করেন।
এসময় উপস্থিত ছিলেন জাজিরা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোবারক আলী শিকদার, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল হাসান সোহেল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) উম্মে হাবিবা ফারজানা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. জামাল হোসেন, উপজেলা সমাজ সেবা অফিসার সৌরভ রেজা সিহাব, জাজিরা থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নজরুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।