শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

জাজিরায় সপ্তম শ্রেণির শিক্ষার্থীর আত্মহতা

জাজিরায় সপ্তম শ্রেণির শিক্ষার্থীর আত্মহতা

শরীয়তপুরের জাজিরা উপজেলার মতিসাগর মৌলভী কান্দি এলাকার ৭ম শ্রেণীর স্কুল পড়ুয়া এক ছাত্রী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। এবিষয়ে জাজিরা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।
পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত শিশুটি সরকারি জাজিরা মোহর আলী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। সে জাজিরা পৌরসভার ৩ নং ওয়ার্ডের অন্তর্ভুক্ত মতিসাগর মৌলভী কান্দি এলাকার বাসিন্দা মোকলেস মুন্সীর ছোট মেয়ে হাফসা আক্তার (১২)।
জানা যায়, বুধবার (২৩ নভেম্বর) দুপুর ১২ টা থেকে আড়াইটার দিকে তাদের দ্বিতীয় বসতঘরের আড়ার সাথে নিজের ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
মৃত শিশুর পিতা মোকলেস মুন্সী বলেন, আমার মেয়ের সাথে কারো কোন শত্রুতা ছিলনা। আমরা কোন কারণে ওর সাথে রাগারাগিও করিনি। জানিনা কেন ও এমন কাজ করলো।
স্থানীয় শাকিল ব্যাপারী জানান, ঘটনাটি রহস্যজনক। এর আগেও বছর খানেক আগে এর পাশের বাড়ীর বাসিন্দা একই বয়সের আরেকটি মেয়ে শিশু এমনভাবে আত্মহত্যা করেছিল।
জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, আমরা শিশুটির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠিয়েছি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের পরে নিশ্চিত হওয়া যাবে কিভাবে মৃত্যু হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।