শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

জাজিরায় ভয়াবহ অগ্নিকান্ডে পুড়েছে ঘর-বাড়ি ও পশু

জাজিরায় অগ্নিকান্ডে পুড়ে যাওয়া ঘর। ছবি-দৈনিক হুংকার।

জাজিরা উপজেলার সেনেরচর বালিয়া কান্দি গ্রামে মঙ্গলবার রাতে ভয়াবহ অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। স্থানীয় জনতা ও ফায়ার সার্ভিসের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ইতোমধ্যে ছোটবড় ১৮টি ঘর পুড়ে যায়। রান্না ঘর থেকে এই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধরাণা করা হয়েছে। এই ঘটনায় কয়েকটি গৃহপালিত পশু পুড়ে মারা গেছে। তবে মানুষের কোন ক্ষয়ক্ষতি হয়নি বলে জানা গেছে। ঘটনা পরবর্তী জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুল হাসান সোহেল ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ইউসুফ আলী মাদবরের বসত বাড়ির রান্না ঘর থেকে আগুনের সূত্র পাত হয়। আগুনের লেলিহান শিখা দ্রুত পাশর্^বর্তী ঘরে ছড়িয়ে পড়ে। প্রাথমিক ভাবে স্থানীয় লোকজন ফায়ার সার্ভিসে সংবাদ দেয়। পরবর্তীতে ফায়ার সার্ভিস ও স্থানীয়দের ২ ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। এই সময় ইউসুফ আলী মাদবর, তৈয়বালী মাদবরদের ১৮টি ছোট বড় ঘর ও কয়েকটি ছাগল পুড়ে গেছে।
জাজিরা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার এনামুল হক সুমন জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হতে পারে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নিরুপন হয়নি।
আগুনে পুড়ে যাওয়া ঘর বাড়ি পরিদর্শন কালে জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুল হাসান সোহেল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে চলে এসেছি। ক্ষতিগ্রস্থ পরিবারকে নগদ অর্থ ও টিন দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।