শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

কলেজের অধ্যক্ষ ও সভাপতির অপসারণ চেয়ে শিক্ষামন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান

শরীয়তপুর জেলা প্রশাসক মো: পারভেজ হাসান এর হাতে স্মারকলিপি তুলে দিচ্ছেন আনোয়ার হোসেন খানসহ অন্যান্যরা। ছবি-দৈনিক হুংকার।

জাজিরা উপজেলার জয়নগর ডা. মোসলেম উদ্দিন খান ডিগ্রি কলেজের গভর্নিংবডির সভাপতি ও অধ্যক্ষের নান অনিয়ম ও দুর্নীতির অভিযোগ তুলে ধরে রোববার দুপুরে জেলা প্রশাসকের মাধ্যমে শিক্ষা মন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে। কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য আনোয়ার হোসেন খান, মোকলেছ খান ও জাবেদ আলী খান স্বাক্ষরিত স্মারকিলিপিতে বলা হয়েছে অধ্যক্ষ দেলোয়ার হোসেন স্বার্থ হাসিলের জন্য পকেট কমিটির মাধ্যমে নিজের বন্ধু আব্দুল আলিম বেপারীকে গভর্নিংবডির সভাপতি করেছেন। সভাপতির দায়িত্ব পালনের তিন বছরে কলেজের নিয়োগ বাণিজ্য, অর্থ আত্মসাৎ সহ নানা অনিয়ম করে আসছেন তিনি। এছাড়াও অধ্যক্ষ স্বেচ্ছাচারিতার মাধ্যমে পছন্দের জুনিয়র শিক্ষকদের টাইম স্কেলসহ সুযোগ সুবিধা দিয়ে সিনিয়র শিক্ষকদের বঞ্চিত করে আসছেন।
স্মারকলিপি প্রদান কালে উপস্থিত ছিলেন কুদ্দুস খান, মোস্তফা খান, তাজুল ইসলাম সেলিম, আজাহার খান, সোবহান খান, মোকসেদ খান, ওয়াসিম খান, ইলিয়াছ খান, ইকবাল খান, ফারুক খান প্রমূখ।
এর পূর্বে জয়নগর বাজারে, কলেজের সামনের রাস্তায়, কলেজ মাঠে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন এলাকাবাসী।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।