রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ৬ রজব ১৪৪৪ হিজরি
রবিবার, ২৯ জানুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত সদস্য গ্রেফতার

ডাকাতির প্রস্তুতিকালে ৫ ডাকাত সদস্য গ্রেফতার
জাজিরা থানা পুলিশের হাতে আটক ডাকাত দলের ৫ সদস্য। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুরের জাজিরায় পদ্মানদীতে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে নৌ-পুলিশ। গ্রেফতারকৃতরা হলো মুন্সিগঞ্জ জেলার আবুল বাশার (২২), শাকিল দেওয়ান (২১), আক্তার হোসেন (৩০), ইকবাল মুন্সী (২৮) ও ইয়ামিন (১৯)। তারা স্পীডবোট যোগে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। তাদের কাছ থেকে বিপুল পরিমান দেশী-বিদেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে। এই বিষয়ে জাজিরা থানায় মামলা হয়েছে।
জাজিরা থানা সূত্র জানায়, শুক্রবার বিকাল ৪টায় উপজেলার পালেরচর পদ্মা নদীতে ১৯ সদস্যের একটি ডাকাত দল স্পীডবোটে অস্ত্রসস্ত্র নিয়ে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে নৌ-পুলিশ সদস্যরা সেখানে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ছে ছুড়তে ডাকাত দল পালাতে চেষ্টা করে। পুলিশও স্পীডবোট নিয়ে ডাকাতদের পিছু পিছু ধাওয়া করে। এক পর্যায়ে ডাকাতরা মাওয়া প্রান্তে গিয়ে স্পীডবোট থেকে নেমে দৌড়ে পালানোর সময় পুলিশ ৫ ডাকাতকে আটক করে।
আটককালে তাদের কাছ থেকে ১টি স্পীডবোট, ২টি পাইপ গান, ৭টি শিশার তাজা কার্তুজ, ৮টি রামদা, ১টি দেশীয় দা, ১টি স্ক্রু ড্রাইভার, ২টি সাবল, বিভিন্ন মডেলের ২০টি মোবাইল ফোন, ২টি আগ্নেয়াস্ত্রসহ বিপুল পরিমানে দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করা হয়েছে।
জাজিরা থানা অফিসার ইনচার্জ ও মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির আইসি জহিরুল ইসলাম জানায়, একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে গত বৃহস্পতিবার থেকে তাদের নজরে রাখা হয়। শুক্রবার বিকেলে অস্ত্রসস্ত্রসহ তাদের গ্রেফতার করা হয়েছে। এই বিষয়ে মামলা হয়েছে। অন্যান্য ডাকাতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।