শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরায় ৩ কমিউনিটি ক্লিনিকের যাত্রা শুরু

জাজিরায় ৩ কমিউনিটি ক্লিনিকের যাত্রা শুরু

শরীয়তপুরের জাজিরায় ৩ কমিউনিটি ক্লিনিকের যাত্রা শুরু করেছে। আজ১৫ জুন সোমবার উপজেলার বড়গোপালপুর, বি কে নগর ও নাওডোবা ইউনিয়নের ৩ টি নতুন কমিউনিটি ক্লিনিকের কার্যক্রম শুরু করে।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গিকার সবার জন্য স্বাস্থ্য সেবা নিশ্চিতের অংশ হিসেবে স্থানীয় ভাবে জমি দানের পরে সরকার স্বাস্থ্য মন্ত্রণালয়ের মাধ্যমে এ কমিউনিটি ক্লিনিক গুলো তৈরী করে দেন।
কোভিড১৯ এর কারনে বড় পরিসরে উদ্বোধনী অনুষ্ঠান করতে না পারায়।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মাহমুদুল হাসান ক্লিনিকের কার্যক্রম শুরুর অনুমোতি দেন।এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানানোর পাশাপাশি, শরীয়তপুর -১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু,সিভিল সার্জন ডাঃ আবদুল্লাহ আল মুরাদ,জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী শিকদার ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম কে ক্লিনিক স্থাপনে প্রত্যক্ষ সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান। তিনিআরো বলেন,রোগীদের সুবিধার কথা চিন্তা করে কোন ধরনের আনুষ্ঠানিকতা ছাড়াই ক্লিনিকের কার্যক্রম শুরু করা হয়েছে।
সার্বিক সহযোগীতা করার জন্য।
নতুন এই মনোমুগ্ধকর নকশা অনুমোদনকারী ও কমিউনিটি ক্লিনিকের স্রষ্টা জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদৌলতে সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর হাত ধরে শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায়
নতুন নকশা অনুযায়ী প্রথম ৩ টি কমিউনিটি ক্লিনিক হয়েছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।