শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

জাজিরায় ইয়াবাসহ ৬ জুয়ারী আটক

জাজিরায় ইয়াবাসহ ৬ জুয়ারী আটক

শরীয়তপুর জেলার জাজিরা উপজেলায় ৩০ পিচ ইয়াবাসহ ৬ জন জুয়ারীকে আটক করে সেনা সদস্যরা পরে তাদের জাজিরা থানা পুলিশ নিকট হস্থান্তর করে সেনা সদস্য। এ সময় ৫২টি খেলার তাস ও জুয়া খেলার নগদ ১৫৫/-টাকা উদ্ধার করা হয়।

রবিবার (০৭ জুন) দুপুরে মাঝী কান্দি নিকটস্থ নির্মাণাধীন পদ্মা সেতু প্রকল্পের সিনোহাইড্রো সংলগ্ন ২৮ বেঙ্গল ১ নং আরপি পোষ্টের গেইটের সামনে থেকে সেনা সদস্য দ্বারা আটককৃত আসামীদের জাজিরা থানার সাব- ইন্সপেক্টর মোঃ ফরিদ মিয়া ফোর্স নিয়ে উদ্ধার করে।

আটককৃত আসামীরা হলো জাজিরা উপজেলার মোঃ শুকুর আলী বেপারী (৩২), পিতা- মৃত ছাবের বেপারী, গ্রাম-চর মোসলেম ঢালী কান্দি, ২। মোঃ সোহেল হাওলাদার (২৪), পিতা- মৃত সোহরাব হাওলাদার, গ্রাম- পশ্চিম নাওডোবা কালু বেপারী কান্দি, ৩। মোঃ হানিফ ফকির(৩৫) (৩৫), পিতা- মোঃ হামেদ ফকির, গ্রাম- সবদের ফকিরের কান্দি, ৪। মোঃ রেজাউল করিম ফকির (৪০), পিতা- মৃত রশিদ ফকির, গ্রাম- সবদের ফকিরের কান্দি, ৫। মোঃ মমিন ফকির (২৫), পিতা- মৃত আঃ হালিম ফকির, গ্রাম-চর মজিদ ঢালী কান্দি, ৬। মোঃ দাদন মাল (৩০), পিতা- মৃত মতলেব মাল, গ্রাম- হাজী মকিম খার কান্দি। পরে তাদের বিরুদ্ধে মাদক আইনে ও জুয়া আইনে জাজিরা থানার মামলা করা হয়। মামলা নং-০৮(০৬)২০২০।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।