শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৩শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরায় মটর সাইকেল আরোহী ও পথচারীসহ দুই জনের মৃত্যু

জাজিরায় মটর সাইকেল আরোহী ও পথচারীসহ দুই জনের মৃত্যু
জাজিরায় মটর সাইকেল আরোহী ও পথচারীসহ দুই জনের মৃত্যু

শরীয়তপুরের জাজিরায় মটর সাইকেল দুর্ঘটনায় এক আরোহী ও পথচারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় মটর সাইকেলের চালকসহ আরো এক পথচারী আহত হয়েছে। ৯ অক্টোবর শনিবার সকালে শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে শাকিম আলী চৌকিদার কান্দি এলাকার এই দুর্ঘটনা ঘটে।
জাজিরা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, কালকিনি উপজেলা থেকে ভাড়ায় চালিত মটর সাইকেলে যাত্রী নিয়ে শরীয়তপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়ক দিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয় চালক আলাউদ্দিন মৃধা (২৬)। শাকিম আলী চৌকিদার কান্দি গ্রামের আবুল খালাসী বাড়ির সামনের রাস্তায় সমি খালাসীর স্ত্রী বনাই বিবি (৯০) কে পিছন থেকে ধাক্কা দেয় বেপরোয়া গতির মটর সাইকেলটি। পরবর্তীতে নিয়ন্ত্রণ হারিয়ে মটর সাইকেলটি পড়ে গেলে যাত্রী কালকিনি উপজেলার মহিউদ্দিন বেপারীর ছেলে ইয়াকুব বেপারী (৫৫) গুরুতর আহত হয়। ঘটনাস্থলে আহত বনাই বিবি ও ইয়াকুব বেপারীর মৃত্যু হয়। এই ঘটনায় চালকও গুরুতর আহত হয়েছে।
জাজিরা থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযোগ পেলে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।