বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

জাজিরায় ২৮ জেলে কারাগারে, ইলিশ এতিমখানায়

জাজিরায় ২৮ জেলে কারাগারে, ইলিশ এতিমখানায়
জাজিরায় ইলিশ শিকারের অপরাধে আটক জেলেরা। ছবি-দৈনিক হুংকার।

নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকারের দায়ে শরীয়তপুরের জাজিরায় ২৮ জেলেকে গ্রেফতার করা হয়েছে। এ সময় কারেন্ট জাল ও ইলিশ জব্দ করা হয়। গ্রেফতারকৃত জেলেদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা, জাল বিনষ্ট ও ইলিশ এতিমখানায় পাঠিয়ে দেয়া হয়েছে।
আটককৃতরা হলেন জাজিরা উপজেলার নিজাম সরদার, সেলিম মৃধা, আলি মোল্লা, তুহিন মোল্যা, আকাশ মাঝি, রাব্বি খলিফা, শিমুল মাদবর, বাবুল মোল্লা, আরিফ মাদবর, দেলোয়ার হোসেন মাল, বাবু বয়াতি, রতন মাদবর, আলামিন মোল্লা, হিরন ছৈয়ল, মাসুদ আখন, সাইফুল সরদার, আয়নাল মোলঙ্গী ও ছত্তর মুন্সি।
উপজেলা মৎস্য কর্মকর্তা সরদার গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করে জনান, ৮ অক্টোবর শুক্রবার পদ্মা নদীর জাজিরা পয়েন্টে অভিযান পরিচালনা করে ২৮ জেলে কে গ্রেফতার করা হয়। সেই সময় জেলেদের কাছ থেকে ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও ৩০ কেজি ইলিশ জব্দ করা হয়। গ্রেফতারকৃত জেলেদের ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ২১ দিন করে সাজা প্রদান করে হাজতে পাঠিয়ে দেয়া হয়েছে। ইলিশ এতিমখানায় বিতরণ করে জব্দকৃত অবৈধ কারেন্ট জাল পুড়িয়ে নষ্ট করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।